27 C
আবহাওয়া
৮:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » এক ম্যাচে দুই দলের হয়ে গোল দিলেন ইব্রা

এক ম্যাচে দুই দলের হয়ে গোল দিলেন ইব্রা

এব্রা

বিএনএ স্পোর্টস ডেস্ক: রোমাঞ্চকর জয় পেয়েছে এসি মিলান। সিরি’আয় ৯ জনের দল হয়ে পড়া বোলোনার বিপক্ষে ৪-২ ব্যবধানে জিতে পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছে স্তেফানো পিওলির দল। এই ম্যাচে দুই দলের হয়ে বল জালে পাঠিয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ।

ঘরের মাঠ সান সিরোয় ১৬তম মিনিটে ইব্রার পাস থেকে মিলানকে এগিয়ে দেন রাফায়েল লিও। পিছিয়ে পড়ার চার মিনিট পরেই ১০ জনের দল হয়ে পড়ে বোলোনা। সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আডামা সৌমারো।

খর্বশক্তির দলের বিপক্ষে সুযোগ কাজে লাগিয়ে ৩৫তম মিনিটে মিলানের ব্যবধান দ্বিগুণ করেন দাভিদে কালাব্রিয়া। বিরতি থেকে ফিরে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় বোলোনা।

তাদের সেই সুযোগটি করে দেন ইব্রা। ৪৯তম মিনিটে কর্নার থেকে বল ক্লিয়ার করতে গিয়ে হেডে উল্টো নিজেদের জালে বল জড়িয়ে দেন সুইডিশ স্ট্রাইকার। ৫২তম মিনিটে রবার্তো সোরিয়ানোর পাসে মুসা বেরোর গোলে সমতায় ফেরে বোলোনা।

কিন্তু দুর্ভাগ্য তাদের। মারাত্মক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন সোরিয়ানো। তারপরও ৯ জন নিয়ে মিলানকে আটকে রাখতে চেষ্টা করেছিল তারা। তবে ৮৪তম মিনিটে ইসমায়েল বেনেসারের পর ভুলের প্রায়শ্চিত্ত করেন ইব্রা। ৯০তম মিনিটে ২০ গজ দূর থেকে জাল খুঁজে নিয়ে মিলানের ব্যবধান ৪-২ করে দেন ৪০ বছর বয়সী তারকা।

সিরি’আয় চতুর্থ খেলোয়াড় হিসেবে ৪০ বছরের জন্মদিন পালনের পর গোল পেলেন ইব্রা। তার আগে, ৪১ বছর বয়সে মিলান কিংবদন্তি আলেসান্দ্রো কস্তাকুর্তা, ৪০ বছর বয়সে সিলভিও পিওলা ও পিয়েত্রো ভিয়েরচোদ এই সংক্ষিপ্ত ক্লাবে যোগ দিয়েছেন।

লিগে এর আগে টানা পাঁচ ম্যাচ জয়ী রোজোরেরিরা নাপোলির চেয়ে এক পয়েন্ট এগিয়ে শীর্ষে বসেছে। ৯ ম্যাচে তাদের পয়েন্ট ২৫।  রবিবার মিলান অ্যাওয়ে ম্যাচে হোসে মরিনহোর দল রোমা বিপক্ষে মাঠে নামবে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ