36 C
আবহাওয়া
৭:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বাস-ট্রাক ও কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

বাস-ট্রাক ও কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

বাস-ট্রাক ও কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতি উপজেলায় বাস, ট্রাক ও কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২ জন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার ধলাটেঙ্গুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সফিকুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে একজনের মরদেহ এবং আহত অবস্থায় অপর তিনজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর একজন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছু সময় পর আরও একজনের মৃত্যু হয়। এছাড়া আহত অপর ব্যক্তি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।গাড়িগুলো জব্দ করা হয়েছে। মরদেহগুলো টাঙ্গাইল সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর হবে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রেজাউল করিম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মফিজ এগ্রো ফুডসের একটি ট্রাক উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান ধলাটেঙ্গুর এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। ঠিক ওই সময় পাবনা থেকে ছেড়ে আসা জামালপুরগামী নাইফ পরিবহনের বাসের সঙ্গেও সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গুরুতর আহত হন আরও ৩ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায় বলে জানান তিনি।

বিএনএনিউজ/রিপন,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ