30 C
আবহাওয়া
১:২৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রামেকের করোনা ইউনিটে আরও ৫ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে আরও ৫ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে আরও ৫৪ জনের মৃত্যু

বিএনএ রাজশাহী : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। তদের মধ্যে ৪ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। একজন নেগেটিভ হওয়ার পর মৃত্যুবরণ করেন।

শুক্রবার ( ২৪ সেপ্টেম্বর ) সংবাদ মাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, মৃতদের মধ্যে রাজশাহীর ২, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও পাবনার একজন করে আছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের পরামর্শ দেয়া হয়েছে।

ব্রিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরও জানান, ২৪০ শয্যার করোনা ইউনিটে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত ১১৬ জন রোগী ভর্তি ছিলেন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ১১৩। বর্তমানে রাজশাহীর ৫৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ২৭ জন, নাটোরের ১২ জন, নওগাঁর ১১ জন, পাবনার ১৪ জন, কুষ্টিয়ার দুজন, চুয়াডাঙ্গার তিনজন এবং মেহেরপুরের একজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩০ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ১৯ জন। এর আগে বৃহস্পতিবার রামেক হাসপাতাল ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে  আটজনের নমুনায় করোনা ধরা পড়েছে বলে জানান রামেক পরিচালক।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ