28 C
আবহাওয়া
১০:৩০ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » সুপ্রিম কোর্টের কার্যক্রম সকাল ৯.৩০-দুপুর ২.৪৫ পর্যন্ত

সুপ্রিম কোর্টের কার্যক্রম সকাল ৯.৩০-দুপুর ২.৪৫ পর্যন্ত

হাইকোর্ট

 

বিএনএ ডেস্ক: সুপ্রিম কোর্টের নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে। নতুন সূচি অনুযায়ী, বৃহস্পতিবার (২৫ আগস্ট) থেকে সকাল ৯.৩০ মিনিট থেকে দুপুর ২টা ৪৫ মিনিট পর্যন্ত চলবে সুপ্রিম কোর্টের কার্যক্রম। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এ সময়সূচি অনুযায়ী সুপ্রিম কোর্ট পরিচালিত হবে।

মঙ্গলবার (২৩ আগস্ট) সুপ্রিম কোর্টের পক্ষ থেকে একটি প্রজ্ঞাপণ জারি করে এ তথ্য জানানো হয়েছে। সোমবার বাংলাদেশ ব্যাংক থেকে একটি প্রজ্ঞাপন জারি করে জানানো হয়।

বিদ্যুৎ সাশ্রয়ে বুধবার (২৪ আগস্ট) থেকে সব ব্যাংকের লেনদেন সকাল ৯টা থেকে দুপর ৩টা পর্যন্ত চলবে। লেনদেন পরবর্তী অন্যান্য কার্যক্রম বিকাল ৫টার মধ্যে শেষ করে সকল কর্মকর্তা-কর্মচারীকে অফিস ত্যাগ করতে হবে। সমুদ্র ও স্থলবন্দর এলাকার শাখা-উপশাখা ও বুথে আগের মতো সেবা অব্যাহত থাকবে। পুঁজিবাজারের লেনদেন কার্যক্রম চলবে সাড়ে ৯টা থেকে ১টা ৫০ মিনিট পর্যন্ত।

দেশের সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিসেরও নতুন সময়সূচি ঘোষণা করে প্রজ্ঞাপণ জারি করা হয় ২২ আগস্ট। সেখানে বলা হয়, রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এসব প্রতিষ্ঠানের কার্যক্রম চলবে। শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ