29 C
আবহাওয়া
৬:৫৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » স্থানীয় সরকারের ২২৩ পদে উপনির্বাচন স্থগিত

স্থানীয় সরকারের ২২৩ পদে উপনির্বাচন স্থগিত

স্থানীয় সরকারের ২২৩ পদে উপনির্বাচন স্থগিত

বিএনএ, ঢাকা: আগামী ২৭ জুলাই অনুষ্ঠিতব্য স্থানীয় সরকারের ২২৩টি পদে উপনির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। কারফিউ এবং দেশের চলমান পরিস্থিতি বিবেচনায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ইসির কর্মকর্তারা।

এ সংক্রান্ত একটি চিঠিতে জানানো হয়েছে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ভোট স্থগিত থাকবে। ইসির নির্বাচন ব্যবস্থাপনা শাখার সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ আশরাফুল আলম চিঠিটি সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারদের পাঠিয়েছেন।

কারফিউ উঠে গেলে ভোটের তারিখ পরিবর্তন করে নতুন তারিখে ভোটগ্রহণ করতে পারে ইসি।

আগামী ২৭ জুলাই বিভিন্ন জেলা পরিষদের ২৩টি পদে, পৌরসভার পাঁচটি পদে ও ইউনিয়ন পরিষদের ১৯৫টি পদে উপনির্বাচন হওয়ার কথা ছিল। গত ১১ জুলাই প্রার্থীরা প্রতীক নিয়ে প্রচার শুরু করেন। এ ক্ষেত্রে ১৫ দিন তারা প্রচারের সময় পেয়েছিলেন।

নতুন তারিখ হলে তাদের প্রচারের সময় বাড়তে পারে। নির্বাচনে ভোটগ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার