28 C
আবহাওয়া
২:২০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চাকরির প্রলোভনে পতিতাবৃত্তি, গ্রেপ্তার ৩

চাকরির প্রলোভনে পতিতাবৃত্তি, গ্রেপ্তার ৩

চাকরির প্রলোভনে পতিতাবৃত্তি, গ্রেপ্তার ৩

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরে চাকরির প্রলোভন দেখিয়ে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করতো এমন চক্রের এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কব্জা থেকে ২১ ও ১৪ বছর বয়সী ভুক্তভোগী দুই নারীকেও উদ্ধার করা হয়।

শনিবার (২৪ জুলাই) গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে শুক্রবার (২৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে ৯৯৯ এ ফোন পেয়ে নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফবাদ সোহাগের কলোনিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। গ্রেপ্তারকৃতরা হলেন- সুরমা বেগম প্রকাশ সুমি (৩৫), তানজিল হোসেন (২২) ও এমরান হোসেন (২১)।

ওসি মো. কামরুজ্জামান বলেন, চাকরি দেওয়ার নাম করে ২১ বছর বয়সী এক যুবতীকে খাগড়াছড়ি থেকে রৌফাবাদ সোহাগের কলোনীতে নিয়ে আসে গ্রেপ্তারকৃতরা। তারপর উক্ত বাসায় আটক রেখে জোরপূর্বক দেহ ব্যবসা করাতে বাধ্য করায়।

তিনি বলেন, অভিযানের সময় ওই বাসায় ১৪ বছরের এক কিশোরীকে পাওয়া যায়। তাকেও বাসায় আটক রেখে দেহ ব্যবসা করাতে বাধ্য করায় গ্রেপ্তারকৃতরা। ভুক্তভোগীরা রাজি না হলে মারধরও করা হতো। ভুক্তভোগীরা কৌশলে ৯৯৯-এ কল দিলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদের উদ্ধার ও তিনজনকে গ্রেপ্তার করা হয়।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ