35 C
আবহাওয়া
১:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আশ্রয় শিবিরে একই পরিবারের ৩ রোহিঙ্গা খুন

আশ্রয় শিবিরে একই পরিবারের ৩ রোহিঙ্গা খুন

আশ্রয় শিবিরে একই পরিবারের ৩ রোহিঙ্গা খুন

বিএনএ কক্সবাজার:কক্সবাজারের উখিয়ার কুতুপালং আশ্রয় শিবিরে পারিবারিক কলহের জের ধরে একই ঘরের তিন রোহিঙ্গা খুন হয়েছে। শুক্রবার(২৪ এপ্রিল) সন্ধ্যায় কুতুপালংয়ের ২ ইস্ট রোহিঙ্গা শিবিরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উখিয়ার ২-ইস্ট নম্বর কুতুপালং রোহিঙ্গা আশ্রয় শিবিরের বাসিন্দা আলী হোসেনের ছেলে নুরুল ইসলাম (৩৩) এবং তার স্ত্রী মরিয়ম খাতুন (২৬) ও শ্যালিকা হালিমা খাতুন (২০)।তাদের মরদেহ উদ্ধার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

প্রতিবেশী ও নিহতের আত্মীয় স্বজনদের বরাত দিয়ে ১৪ এপিবিএন’র অধিনায়ক মো. নাঈমুল হক জানান, বেশ কিছুদিন ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলে আসছিল। তাদের সংসারে ৩টি শিশুও রয়েছে। স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদের ব্যাপারে স্থানীয়ভাবে বেশ কয়েকবার বৈঠক হয়েছে। কিন্তু যারা ব্লক ও হেড মাঝি আছে তারা যথাসময়ে শালিস বিলম্বিত করায় এ খুনের ঘটনা ঘটেছে।তবে কি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল তা এখনো নিশ্চিত হতে পারেননি বলে জানান নাঈমুল।

এপিবিএন’র অধিনায়ক বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে এপিবিএন এর সদস্যরা ৩ জনের মৃতদেহ উদ্ধার করেছে। এদের মধ্যে মরিয়ম খাতুনকে গলা কাটা এবং অপর দুইজনকে গলাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন থাকা অবস্থায় উদ্ধার করা হয়।নিহতদের মরদেহ উখিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ সন্জুর মোর্শেদ জানান, প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে এই খুনের ঘটনা ঘটেছে বলে জানা গেলেও বিস্তারিত তদন্তের পর নেপথ্যে কোন বিষয় থাকলে জানা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের  মর্গে পাঠানো হয়েছে।

 কুতুপালং আশ্রয় শিবিরে দায়িত্বে থাকা উপ-সচিব মো. রাশেদুল ইসলাম খুনের ঘটনা নিশ্চিত করেন বলেন,পারিবারিক কলহের জের ধরে স্বামী,স্ত্রী ও শ্যালিকাসহ তিনজন খুন হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ