33 C
আবহাওয়া
১০:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কাজের স্বীকৃতি হিসেবে ৪০ পুলিশ সদস্যকে সম্মাননা দিল সিএমপি

কাজের স্বীকৃতি হিসেবে ৪০ পুলিশ সদস্যকে সম্মাননা দিল সিএমপি


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ৪০ সদস্যকে যথাযথ দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল , অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার এবং ভাল কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে ১ লাখ ৬৮ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা দেয়া হয়েছে। বুধবার (২৪ মার্চ) চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে পুলিশের মাসিক কল্যাণ সভা শেষে সভাপতি হিসেবে উপস্থিত থেকে তাদের এ সম্মাননা দেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর। এছাড়াও সিএমপি’র সেবা তহবিল হতে পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের আবেদনের প্রেক্ষিতে চিকিৎসা সহায়তা হিসেবে নগদ ৬ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করে তিনি।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে শ্রেষ্ঠ বিভাগ ও শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী বিভাগ হিসেবে পুরস্কৃত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান। শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হিসেবে পুরস্কৃত হয়েছেন সহকারী পুলিশ কমিশনার (পাঁচলাইশ জোন) মো. শহীদুল ইসলাম। শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত হয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমিন, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন কর্ণফুলী থানার এসআই মোবারক হোসাইন, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন কোতোয়ালী থানার এএসআই জয়নুল আবেদীন এবং শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী) হিসেবে পুরস্কৃত হয়েছেন কোতোয়ালী থানার এএসআই রনেশ বড়ুয়া।

পরে সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে মাসিক অপরাধ সভা। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ আরও অনেকে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ