31 C
আবহাওয়া
২:৪৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » রক্তদাতা সংগঠন ‘বন্ধু, কুবি’র নতুন কমিটি ঘোষণা

রক্তদাতা সংগঠন ‘বন্ধু, কুবি’র নতুন কমিটি ঘোষণা


বিএনএ, কুবি : স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘বন্ধু, কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ এর নতুন কার্যনির্বাহী কমিটি (আংশিক)- ২০২৪ ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৮-২০২৯ শিক্ষাবর্ষের ওসমান গণি (সৈকত) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের মো. আল আমিন। হেলথ্ কমিটির আহ্বায়ক নির্বাচিত হয়েছেন ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ফার্মেসি বিভাগের মো. রামিম মিয়া।

এর আগে বিকেলে বন্ধু, কুবি’র আয়োজনে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে চড়ুইভাতি ও ক্যারিয়ার আড্ডার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বন্ধু’র মডারেটর কুবির ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুল আল-আমিন ও উপদেষ্টা অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম।

অনুষ্ঠানে ক্যারিয়ার আড্ডায় উপস্থিত ছিলেন আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ৪৩তম বিসিএস তথ্য ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মো. শরিফুল ইসলাম, শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মোজাম্মেল হক সৈকত, শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত জাহিদুল ইসলাম এবং বাংলাদেশ রপ্তানি উন্নয়ন ব্যুরো’র সহকারী পরিচালক ও নন-ক্যাডারে সুপারিপ্রাপ্ত মো. রাকিব হোসাইন।

শেষ পর্যায়ে বিভিন্ন খেলাধুলাসহ কুইজ প্রতিযোগিতা পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়৷ এই সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যরাও।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৯ অক্টোবর ‘যদি করি সেচ্ছায় রক্তদান বাচঁবে জীবন, বাঁচবে প্রাণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘বন্ধু, কুবি’ যাত্রা শুরু করে। এরপর থেকেই বিশ্ববিদ্যালয়সহ এর আশেপাশের অঞ্চলসহ সারা বাংলাদেশে বন্ধু’র সদস্যরা তাদের কার্যক্রম অব্যাহত রেখে আসছে৷

বিএনএ/আদনান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ