31 C
আবহাওয়া
১:৫০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নাসির দম্পতির মামলা তদন্ত করবে পিবিআই

নাসির দম্পতির মামলা তদন্ত করবে পিবিআই

নাসির দম্পতির মামলা তদন্ত করবে পিবিআই

বিএনএ,ঢাকা:ক্রিকেটার নাসির হোসাইন এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে দায়ের করা মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে নির্দেশ দিয়েছে আদালত। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে এ নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম। পাশাপাশি অভিযোগের বিষয় তদন্ত করে ৩০ মার্চ  প্রতিবেদন দাখিল করতে বলা হয়।

এর আগে তামিমার স্বামী দাবি করে আদালতে মামলা করেন মো. রাকিব হাসান নামে এক ব্যক্তি।মামলায় আগের বিয়ে গোপন থাকা অবস্থায় অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ায় মানহানির অভিযোগ আনা হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তামিমা ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি শিশু কন্যা রয়েছে। তামিমা পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে তামিমার বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায়  ঘটনার বিষয়ে জানেন তিনি। মামলায় আরও বলা হয়, তামিমা-নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব এবং তার শিশু কন্যা মানসিকভাবে বিপর্যস্ত। আসামিদের এমন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে বলে মামলার আরজিতে উল্লেখ করা হয়।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ