27 C
আবহাওয়া
৭:২৫ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ইউএনও কার্যালয়ে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

ইউএনও কার্যালয়ে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

ইউএনও কার্যালয়ে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

বিএনএ,রাঙ্গামাটি:রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)কার্যালয়ের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্মতার কক্ষে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।নিহতের নাম সমর বিজায় চাকমা। তিনি রূপকারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য  এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সমর্থিত যুব সমিতির নেতা ছিলেন।

বুধবার(২৪ ফেব্রুয়ারি)দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে বাঘাইছড়ি থানা পুলিশ।থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন খান বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে ইউপি সদস্যকে গুলিবিদ্ধ ও মৃত অবস্থায় চেয়ারেই পড়ে থাকতে দেখা যায়।ঘটনার পর এলাকায় পুলিশ ও বিজিবি মোতায়ন করা হয়েছে বলেও জানান তিনি।

ঘটনাস্থলে উপস্থিত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরনবী সরকার জানান, দুপুর একটার দিকে ইউপি সদস্য সমর বিজয় চাকমা তার সঙ্গে প্রকল্পের বিষয়ে কথা বলছিলেন। সে সময় দুই থেকে তিনজন ব্যক্তি দরজার বাইরে উঁকি দিচ্ছিল এবং একজন রুমে প্রবেশ করে সমর বিজয়কে লক্ষ্য করে গুলি চালায়।এতে চেয়ারে ঢলে পড়েন ওই ইউপি সদস্য।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শরিফুল ইসলাম জানান, প্রকল্পের বিষয়ে কথা বলতেই ইউপি সদস্য কার্যালয়ে এসেছিলেন। কিন্তু দুজন মোটরসাইকেল আরোহী এসে তাকে অফিসেই গুলি করে হত্যা করে চলে যায়।

বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভবনের দ্বিতীয় তলায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় অবস্থিত এ কার্যালয়ের তিনটি রুম পাশেই একটি কক্ষে অফিস করেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম।

এদিকে, নিহত সমর বিজয় চাকমা হত্যাকাণ্ডের জন্য সন্তু লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সশস্ত্র ক্যাডারদের দায়ী করেছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমা। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিও জানিয়েছেন তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ