29 C
আবহাওয়া
৫:৪৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » জাবিতে জলসিঁড়ির নতুন কমিটি

জাবিতে জলসিঁড়ির নতুন কমিটি


বিএনএ, জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাংস্কৃতিক সংগঠন জলসিঁড়ির নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাজিদা তাজরীনকে। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের ছাত্র আকাশ মণ্ডল।

সোমবার (২৪ জানুয়ারি) সংগঠনটির প্রচার ও প্রকাশনা সম্পাদক রাহাতুল ফেরদৌস স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। কমিটিতে সভাপতিমন্ডলীর সদস্য হিসেবে আছেন অনিন্দিতা বিনতে আনোয়ার ও অমিত রায়।

অন্যান্য দায়িত্ব সাংগঠনিক সম্পাদক পদে সাদ্দাম হুসাইন রোহান, সহ-সাংগঠনিক সম্পাদক পদে রনি হায়দার তুর্য, অর্থ সম্পাদক পদে দুর্জয় বসাক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রাহাতুল ফেরদৌস রাত্রি, দপ্তর ও গ্রন্থাগার সম্পাদক পদে সাদিয়া জাহান মিমকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া কমিটিতে ১২ জনকে কার্যকারী সদস্য, ৩৬ জনকে সম্মানিত সদস্য ও ১৪ জনকে বিশেষ সম্মানিত সদস্য হিসেবে রাখা হয়েছে।

প্রসঙ্গত, ‘আমরা শ্রম ও মেধায় বাবুই পাখির মত সৃষ্টিশীল হতে চাই’ স্লোগানে ২৫ সেপ্টেম্বর, ২০০২ সালে সংগঠনটি পথচলা শুরু করে। এটি জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোটের অন্যতম সদস্য সংগঠন। জলসিঁড়ির প্রযোজনা সংখ্যা ১৫৪ টি। গান ও নাটকের ক্ষেত্রে ‘জলসিঁড়ি’ নিজস্ব সত্তার অধিকারী। সংগীতের বিভিন্ন অঙ্গণ এবং নাটকের অধিকাংশ শাখাতেই রয়েছে জলসিঁড়ি’র অংশগ্রহণ।

বিএনএ/শাকিল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ