37 C
আবহাওয়া
৪:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ১৮ হাজার ইয়াবাসহ বাসের হেলপার গ্রেফতার

চট্টগ্রামে ১৮ হাজার ইয়াবাসহ বাসের হেলপার গ্রেফতার


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলী এলাকা থেকে ১৮ হাজার ৩২০ পিস ইয়াবাসহ মো. আরমান উদ্দিন (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। শনিবার (২৩ ডিসেম্বর) ভোরে কর্ণফুলী থানার শাহ আমানত সেতু টোলপ্লাজা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরমান কক্সবাজার জেলার চকরিয়া থানার ছাইরাখালী গ্রামের কবির আহমদের ছেলে। বিষয়টি র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার নিশ্চিত করেন।

সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী টোকিও এক্সপ্রেস নামে একটি বাসে অভিযান চালায় র‌্যাব। এসময় বাসের হেলপার আরমানকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক বাসের সিটের ওপর মালামাল রাখার বক্সের নিচে বিশেষ কায়দায় রাখা ১৮ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মূলত টোকিও বাসের হেলপার হিসেবে কাজ করার আড়ালে দীর্ঘদিন থেকে কক্সবাজার থেকে কম দামে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম-ফেনী-কুমিল্লাসহ বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে বেশি দামে বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ