28 C
আবহাওয়া
৭:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর হাত থেকে চ্যাম্পিয়নশিপ পদক গ্রহণ করলেন ইবি উপাচার্য

প্রধানমন্ত্রীর হাত থেকে চ্যাম্পিয়নশিপ পদক গ্রহণ করলেন ইবি উপাচার্য


বিএনএ, ইবি (কুষ্টিয়া): বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরের সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা চ্যাম্পিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলকে পদক প্রদান করেছেন। বিশ্ববিদ্যালয়ের এ্যাথলেট তামান্না আক্তারকে প্রতিযোগিতার সেরা মহিলা খেলোয়াড়ের পদক প্রদান করা হয়।

বুধবার (২৩ নভেম্বর) বিকেলে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠানে প্রতিযোগিতার ১২টি ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন এবং সেরা খেলোয়াড়দের পুরস্কার প্রদান করা হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, দলের ম্যানেজার অধ্যাপক ড. মাহবুবুল আরফিন এবং দলের ক্যাপ্টেন ইমন।

ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আনোয়ারুল হক স্বপন, বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল এবং দলের ক্যাপ্টেন সাকিব হোসেন।

১৮ পয়েন্ট অর্জন করে প্রতিযোগিতার সেরা মহিলা খেলোয়াড়ের পুরস্কার গ্রহণকালে তামান্না আক্তারের সঙ্গে ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল এবং উপ-পরিচালক আসাদুর রহমান।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর তৃতীয় আসরে হ্যান্ডবল ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয়কে ৩১-২২ গোলে পরাজিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দলের ইমন সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।

একই আসরে গত ২ অক্টোবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দলকে ৭৪-৬২ পয়েন্ট হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দল।

বিএনএনিউজ/তারিক/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ