36 C
আবহাওয়া
১:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লায় কাউন্সিলর হত্যাকাণ্ড,  ব্যবহৃত অস্ত্র ও গুলি উদ্ধার

কুমিল্লায় কাউন্সিলর হত্যাকাণ্ড,  ব্যবহৃত অস্ত্র ও গুলি উদ্ধার

কুমিল্লায় কাউন্সিলর হত্যাকাণ্ড, ব্যবহৃত অস্ত্র ও গুলি উদ্ধার

বিএনএ কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র, গুলি ও  হাতবোমাসহ নানা বস্তু উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ নভেম্বর)  বিকেলে ঘটনাস্থলের আধা কিলোমিটার দুরে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডে সংরাইশের একটি বাড়ির পাশ থেকে এসব সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ বিষয়ে জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার বলেন, স্থানীয় এক নারী ৯৯৯-এ কল করে একটি ব্যাগ তাদের বাড়ির আঙিনায় সন্দেহজনক অবস্থায় পরে আছে বলে জানান। পরে সংরাইশ এলাকার রহিম ডাক্তারের বাসার গলির ফাঁকা যায়গা থেকে ৩টি কালোব্যাগ উদ্ধার করে পুলিশ। ব্যাগ থেকে দুইটি এলজি, একটি পাইপগান, ১২ রাউন্ড গুলি, ২০টি হাতবোমা, একটি লোহার রড, দুইটি কালো রংয়ের টি শার্ট পাওয়া যায়। সোমবার (২২ নভেম্বর) কাউন্সিলর সোহেল হত্যাকাণ্ড শেষে এসব অস্ত্র সন্ত্রাসীরা ফেলে যায় বলে ধারণা করছেন তিনি।

এদিকে, কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলসহ ২ জনকে হত্যার একিদন পরও থানায় কোনো মামলা দায়ের করা হয়নি। জোড়া খুনের ঘটনায় কাউকে আটকও করতে পারেনি পুলিশ। কাউন্সিলর হিসেবে সোহেল এলাকার উন্নয়নে সবসময় কাজ করতেন উল্লেখ করে দুর্বৃত্তদের দ্রুত বিচার চান এলাকাবাসী।

অন্যদিকে, বাদ জোহর জানাজা শেষে সুজানগর পাথুরিয়া পাড়া ঈদগাহ মাঠে সোহেলের দাফন সম্পন্ন হয়েছে। এর আগে মঙ্গলবার সকাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও শ্রমিক লীগ নেতা হরিপদ সাহার স্বজনদের ভিড়। বেলা ১১টার দিকে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সোহেলের বাড়িতে মরদেহ পৌঁছালে স্বজন ও এলাকাবাসীর কান্নায় ভারী হয়ে ওঠে চারপাশ। জনপ্রিয় এ কাউন্সিলরকে এক নজর দেখতে জড়ো হতে থাকেন হাজারো মানুষ। হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে তারা।

সোমবার ( ২৩ নভেম্বর) বিকেলে কুমিল্লা নগরীর সুজানগরে কাউন্সিলর কার্যালয়ে এলোপাতাড়ি গুলি চালায় একদল মুখোশধারী সন্ত্রাসী। এতে গুলিবিদ্ধ হয়ে মারা যান কাউন্সিলর সোহেল ও তার সঙ্গে থাকা হরিপদ। এ ঘটনায় আহত আরও ৫ জন হাসপাতালে চিকিৎসাধীন।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ