29 C
আবহাওয়া
৪:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » স্মার্ট বাংলাদেশ গঠনে মেধাবীদের বিকল্প নেই-মিজান

স্মার্ট বাংলাদেশ গঠনে মেধাবীদের বিকল্প নেই-মিজান

প্রধান অতিথি পুসাকের উপদেষ্টা মিজানুর রহমান মজুমদার

ফেনী প্রতিনিধি: পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব ছাগলনাইয়া (পুসাক)র আয়োজনে পাবলিকিয়ান মিলনমেলা, শর্ট পিচ ক্রিকেট টুর্ণামেন্ট ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

ভ্রাতৃত্ব বন্ধন সাফল্য এই তিন মূল নীতিকে অগ্রভূমিকায় রেখে গড়ে উঠা প্রাণের সংগঠন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব ছাগলনাইয়া (পুসাক) কর্তৃক আয়োজিত সোমবার (২৩ অক্টোবর) দিনব্যাপী পোর্টল্যান্ড গ্রুপের এমডি ও পুসাকের উপদেষ্টা মিজানুর রহমান মজুমদারের সার্বিক সহযোগিতায় ছাগলনাইয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে পাবলিকিয়ান  মিলনমেলা,পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট, চেয়ার খেলা, বালিশ খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাবলিকিয়ান মিলনমেলা, শর্ট পিচ ক্রিকেট টুর্ণামেন্ট ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান
পাবলিকিয়ান মিলনমেলা, শর্ট পিচ ক্রিকেট টুর্ণামেন্ট ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

পুসাকের সভাপতি আবদুল্লাহ আল ফয়সালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাশরিফ আহমেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পুসাকের উপদেষ্টা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক, লোক প্রশাসন এলামনাই এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম, ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, যুব উন্নয়ন অধিদপ্তর ফেনীর সহকারী পরিচালক ও সাবেক শিক্ষার্থী চবি সাইফ উদ্দিন আহমেদ,সাবেক শিক্ষার্থী চবি – বিশিষ্ট লেখক একেএম জাহাঙ্গীর, এনামুল হক আজাদ, আব্দুল মান্নান প্রমূখ। অত:পর কৃতি শিক্ষার্থীদের বক্তব্য প্রদান, পুসাকের প্রতি তাদের শুভেচ্ছাবার্তা জানিয়ে পুসাকের কার্যক্রমের প্রশংসা এবং একাত্মতা প্রকাশ করেছেন।

অতিথিদের মূল্যবান বক্তব্য শিক্ষার্থীদের মাঝে অনুপ্রেরণা জোগান দিবে এবং দিকনির্দেশনা মূলক আলোচনা পুসাকের এগিয়ে যাওয়ার পথকে আরও সুদৃঢ় করবে বলে প্রত্যাশা রাখেন সংগঠনের সদস্যরা।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি পুসাকের উপদেষ্টা মিজানুর রহমান মজুমদার বলেন, দেশ উন্নতির পথে, স্মার্ট বাংলাদেশ গঠনে মেধাবীদের বিকল্প নেই। ছাগলনাইয়া একটি সচ্ছল এবং উন্নত উপজেলা।  এখানে মাদক কুসংস্কার ও অপসংস্কৃতি দূর করে সমাজকে শিক্ষা ক্রীড়া ও সুস্থ সংস্কৃতি দিয়ে ভবিষ্যৎ প্রজন্ম কে তৈরি করার জন্য প্রস্তুত থাকতে হবে সকলকে।

ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী
ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের সহিত অতিথিবৃন্দ

আওয়ামী লীগ নেতা মিজান আরও বলেন,পুসাক আপন গতিতে এগিয়ে যাবে। সবসময় শিক্ষার্থীদের অধিকার তুলে ধরবে। তাছাড়া আমি সবসময় শিক্ষার্থীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করছি।

পুসাকের সভাপতি আবদুল্লাহ আল ফয়সাল বলেন,বর্তমান যুগের সবচেয়ে শক্তিশালী বিষয় হচ্ছে যোগাযোগ। যা আমাদের পরবর্তী জীবনে কাজে লাগবে। পুসাক তেমনই এক সংগঠন। সকলের সহযোগিতায় পুসাক এগিয়ে যাবে। এবং আমাদের কার্য পরিকল্পনার অংশ হিসেবে সামাজিক কর্মকান্ড পরিচালিত হচ্ছে।

পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী পুসাকের সদস্যদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় ও খাবার পরিবেশন করা হয় । সবশেষে সম্মিলিত ছবি উঠানো এবং অনুষ্ঠানের সভাপতির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

মিজানুর রহমান মজুমদারের আরও নিউজ পড়তে এই লিংকে ক্লিক করুন।

 

বিএনএ নিউজ/ জিএন

Loading


শিরোনাম বিএনএ