28.2 C
আবহাওয়া
১০:২৩ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে উপ-উপাচার্য ও সহকারী প্রক্টর নিয়োগ

চবিতে উপ-উপাচার্য ও সহকারী প্রক্টর নিয়োগ


বিএনএ, চবি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এবার উপ-উপাচার্য ও সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে। এতে ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. শামীম উদ্দিন খান উপ-উপাচার্য (একাডেমিক) এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. কামাল উদ্দিন উপ-উপাচার্য (প্রশাসন) হিসেবে নিয়োগ পেয়েছেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমাদ।

শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মো. শাহীনুর রহমানের স্বাক্ষরিত প্রজ্ঞাপন মন্ত্রণালয়ের সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখা থেকে প্রকাশিত হয়। এতে বলা হয় যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩ এর ১৪(১) ধারা অনুযায়ী ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. শামীম উদ্দিন খানকে চবির প্রো-ভিসি (একাডেমিক) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। পৃথক একটি বিজ্ঞপ্তিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. কামাল উদ্দিন সহ-উপাচার্য (প্রশাসন) হিসেবে নিয়োগ পেয়েছেন।

একইসঙ্গে বিশ্ববিদ্যালয়ের ৫ জন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তারা হলেন মার্কেটিং বিভাগের অধ্যাপক মো: বজলুর রহমান, ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ মানজুরুর রহমান, মৃত্তিকা বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হোসাইন, ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক সাঈদ বিন কামাল চৌধুরী এবং ইতিহাস বিভাগের প্রভাষক মো: নুরুল হামিদ।

বিএনএ/সুমন/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ