Bnanews24.com
Home » সাতক্ষীরায় ভালবাসায় সিক্ত সাবিনা খাতুন
কভার খেলা ফুটবল বাংলাদেশ সব খবর

সাতক্ষীরায় ভালবাসায় সিক্ত সাবিনা খাতুন

ভালবাসায় সিক্ত সাবিনা খাতুন

 

বিএনএ ডেস্ক: সাফ ফুটবল চ্যাম্পিয়ন হয়ে বাড়ি যাওয়ার পর অধিনায়ক সাবিনা খাতুনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরাবাসী।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে সাতক্ষীরায় পৌঁছান তিনি। সার্কিট হাউজে জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে প্রথমে তাকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা শেষে সাতক্ষীরা শহরে এক ঘণ্টা দীর্ঘ এক শোভাযাত্রায় অংশ নেন সাবিনা খাতুন। পুরো শহর প্রদক্ষিণ শেষে সাবিনাকে বাড়িতে পৌঁছে দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অধিনায়ক সাবিনা খাতুন বলেন, ‘সাতক্ষীরার মানুষ এভাবে তাকে সংবর্ধনা জানাবে এটা কখনো কল্পনা করতে পারেন নি তিনি। এত আয়োজন দেখে অভিভূত হয়েছেন বাংলাদেশের ক্যাপ্টেন।

সাতক্ষীরায় ভক্তদের ভালবাসায় সিক্ত সাবিনা খাতুন
সাতক্ষীরায় ভক্তদের ভালবাসায় সিক্ত সাবিনা খাতুন

অকুণ্ঠ সমর্থন ও ভালবাসার জন্য সাতক্ষীরাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাবিনা খাতুন বলেন, সাতক্ষীরাবাসী যে ভালবাসা আজ দেখিয়েছেন তাতে আজীবন কৃতজ্ঞতা সবার প্রতি। বাংলাদেশের এমন সাফল্য দেশকে বিশ্বের বুকে আরও এক ধাপ এগিয়ে নিলো বলে মন্তব্য করেন তিনি।

এদিকে সাতক্ষীরার আরেক সাফজয়ী ফুটবলার মাসুরা খাতুন এখনও নিজ জেলায় পৌঁছাননি। তিনি সাতক্ষীরা পৌঁছালে তাকেও সংবর্ধনা দেয়ার কথা জানিয়েছে জেলা ক্রীড়া সংস্থা। সাবিনা ও মাসুরাকে জেলা প্রশাসকের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া বলেও জানানো হয়।

বিএনএ/এ আর