28 C
আবহাওয়া
৬:১৩ পূর্বাহ্ণ - জুন ২৯, ২০২৪
Bnanews24.com
Home » তামিম-ই আসন্ন বিশ্বকাপে অধিনায়ক

তামিম-ই আসন্ন বিশ্বকাপে অধিনায়ক

তামিম

বিএনএ, স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে কে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিবে তা নিয়ে ধোঁয়াশা আছে। ইনজুরির কারণে ওয়ানডের নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল এখন অনিয়মিত। আছেন ছুটিতে। এশিয়া কাপের আগে ফিট হয়ে উঠবেন কিনা তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

পাশাপাশি বোর্ডের সঙ্গে দলীয় নানা বিষয় নিয়ে ঝামেলায় বিসিবি-তামিম বৈঠকের অপেক্ষাও আছে। তবুও সব অনিশ্চয়তা দূরে রেখে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানিয়ে দিলেন বিশ্বকাপে তামিম-ই অধিনায়ক থাকছেন।

রোববার (২৩ জুলাই) সংবাদ মাধ্যমকে এমনটি বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি বলেন, আমি একটা সিম্পল জিনিস বলে দিই। বিশ্বকাপে আমাদের অধিনায়ক তামিম। এটা নিয়ে তো কোনো সন্দেহ নেই। তামিম যেহেতু দুইটা ম্যাচ খেলেনি, তখন লিটন অধিনায়ক ছিল। এখন যদি তামিম ফিরে আসে, তাহলে সেই অধিনায়ক হবে। ও না আসলে আরেকজন হবে। আমরা তো শিওর না, ও কোন ম্যাচটা খেলতে পারবে, কখন থেকে খেলতে পারবে।

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলা শেষ হওয়ার পর দিন গত ৬ জুলাই অভিমান করে চট্টগ্রামে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম। তার এমন সিদ্ধান্তে অবাক হয় পুরো দেশ।

শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে অভিমান ভুলে দেড় মাস পর ক্রিকেটে ফেরার আশ্বাস দেন দেশের তারকা এই ওপেনার। বর্তমানে পিঠের চিকিৎসা করাতে দুবাই সফরে রয়েছেন তামিম।

বিসিবি সভাপতি বলেছেন, এখন তামিম বলছে, একটা ডাক্তার দেখিয়েছে, সেই ডাক্তার বলেছে ইনজেকশন দিতে হবে অথবা সার্জারি করতে হবে। যেটা লাগবে, করব আমরা। মানে, আমরা এক পায়ে খাড়া। ওকে সুস্থ করার জন্য যা যা দরকার, আমরা করতে রাজি। এ ব্যাপারে কোনো সন্দেহ নেই।

বিএনএ/এমএফ/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ