34 C
আবহাওয়া
৯:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » পারকি সৈকতকে পরিকল্পিত পর্যটন করা হবে: পর্যটন প্রতিমন্ত্রী

পারকি সৈকতকে পরিকল্পিত পর্যটন করা হবে: পর্যটন প্রতিমন্ত্রী

পারকি সৈকতকে পরিকল্পিত পর্যটন করা হবে পর্যটন প্রতিমন্ত্রী

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): মহামারি করোনা ও চলমান রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের প্রভাবে দেশের বিভিন্ন জায়গায় চলমান পর্যটন কমপ্লেক্সের কাজে ধীর গতি এসেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

রোববার (২৩ জুলাই) সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজারে তিনদিনের সফরের অংশ হিসেবে তার সফরসঙ্গীদের সাথে নিয়ে তিনি পারকি সমুদ্র সৈকতে আসেন। পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

এসময় পারকি সমুদ্র সৈকতকে আরো পরিকল্পিত পর্যটন করতে ট্যুরিষ্ট পুলিশের ব্যবস্থা করা হবে এবং সব ধরনের সৌন্দর্যবর্ধন এবং নিরাপত্তার জন্য কাজ করা হবে বলেও জানান তিনি।

এর আগে আনোয়ারা পারকী সমুদ্র সৈকতে ৬১ কোটি টাকা ব্যায়ে পর্যটন কর্পোরেশনের উদ্যোগে বাস্তবায়নাধীন প্রকল্প পরিদর্শন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মো. মোকাম্মেল হোসেন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মো. রাহাত আনোয়ার, ট্যুরিষ্ট পুলিশ সুপার আপেল মাহমুদ, আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মুমিন, কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) জাফর উদ্দিন চৌধুরী (ভিপি জাফর), সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্, স্থানীয় ইউপি সদস্য তৌহিদুল ইসলাম প্রমুখ।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ