28 C
আবহাওয়া
২:০১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা

ময়মনসিংহে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুরে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটনা ঘটেছে। হামলা চারটি গাড়ি ভাংচুর ও ৫ জন আহতের হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকাল পৌনে ৪ টায় ফুলপুর হালুয়াঘাট সড়কের কুইরা ব্রীজে এই হামলার ঘটনা ঘটনা ঘটে।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বিকালে ফুলপুর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশ ছিল। আমি সমাবেশের উদ্দেশ্যে রওনা হলে জানতে পারি ফুলপুর-হালুয়াঘাট সড়কের কুইরা ব্রীজে হেলমেট পড়া আওয়ামীলীগের নেতাকর্মীরা আমাকে বাধা দেয়ার জন্য দাড়িয়ে আছে। বিষয়টি জেলার নেতাকর্মীরা জানতে পেরে আমাকে এগিয়ে আনতে যায়।

পরে জেলার নেতাকর্মীরা কুইরা ব্রীজ এলাকায় যেতেই হেলমেট পড়া আওয়ামীলীগের নেতাকর্মীরা হামলা, গুলি ও ককটেল মারে। এসময় দুইটি হাইজ ও দুইটি প্রাইভেটকার ভাংচুর করে। এই ঘটনায় আমাদের ৫ নেতাকর্মীও হয়। এমন খবর পেয়ে আরও নেতাকর্মী লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে গেলে হেলমেট বাহিনী পিছু হটে। হামলার পর আমরা সম্মেলন সফল করেছি। পরে কোন ঘটনা ঘটেনি। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এবিষয়ে ফুলপুর  উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র শ্বশধর সেন বলেন, আমি সারাদিন ময়মনসিংহ শহরে ছিলাম। বিষয়টি আমার জানা নেই।

এবিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, হামলার ঘটনা শুনেছি। তবে, কেউ কোন অভিযোগ করেনি।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ