28 C
আবহাওয়া
৩:৪১ পূর্বাহ্ণ - অক্টোবর ২৩, ২০২৪
Bnanews24.com
Home » 22 ক্যারেট স্বর্ণের দাম আরও এক দফা বেড়েছে

22 ক্যারেট স্বর্ণের দাম আরও এক দফা বেড়েছে

Gold price dhaka 22k Today gold price in Bangladesh per vori 22K 22K gold price today Today gold price in Bangladesh per vori 24K 1 Vori gold price গোল্ড প্রাইস টুডে 24 carat gold price dhaka Today gold price in Bangladesh per vori 22k 2024

ঢাকা:     বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) ফের দেশের বাজারে স্বর্ণের দাম বৃদ্ধির ঘোষণা দিয়েছে। নতুন নির্ধারণ অনুযায়ী, ২২ ক্যারেটের এক ভরি স্বর্ণের দাম ১ হাজার ৮৯০ টাকা বেড়ে ১ লাখ ৪১ হাজার ৯৫১ টাকা হয়েছে। এই দাম দেশের ইতিহাসে সর্বোচ্চ।Today gold price in Bangladesh per vori 22K.

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় বাজুসের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নতুন দাম বুধবার (২৩ অক্টোবর) থেকে কার্যকর হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্থানীয় বাজারে তেজাবি স্বর্ণের (পিওর গোল্ড) মূল্য বৃদ্ধি পাওয়ার কারণে এই নতুন দাম নির্ধারণ করা হয়েছে।

22 ক্যারেট স্বর্ণের দাম কত today ২০২৪, স্বর্ণের দাম ২০২৪ বাংলাদেশ(Gold price dhaka 22k)

নতুন মূল্য তালিকার অনুযায়ী:
– ২২ ক্যারেট: ১ লাখ ৪১ হাজার ৯৫১ টাকা
– ২১ ক্যারেট: ১ লাখ ৩৫ হাজার ৫০১ টাকা(21 ক্যারেট স্বর্ণের দাম কত today ২০২৪)
– ১৮ ক্যারেট: ১ লাখ ১৬ হাজার ১৩৮ টাকা
– সনাতন পদ্ধতির স্বর্ণ: ৯৫ হাজার ৪২৩ টাকা

স্বর্ণের দাম আজকের, স্বর্ণের দাম ভরি(Today gold price in Bangladesh per vori 22K)

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে, স্বর্ণের বিক্রয়মূল্যের সঙ্গে অবশ্যই সরকার-নির্ধারিত ৫ শতাংশ ভ্যাট ও বাজুস-নির্ধারিত ন্যূনতম ৬ শতাংশ মজুরি যুক্ত করতে হবে। তবে গয়নার ডিজাইন ও মান অনুযায়ী মজুরির তারতম্য হতে পারে।

এদিকে, স্বর্ণের দাম বাড়ানোর এই ঘোষণার পরেও রুপার দাম অপরিবর্তিত রয়েছে। বর্তমানে বাজারে ২২ ক্যারেটের এক ভরি রুপার দাম ২ হাজার ১০০ টাকা, ২১ ক্যারেটের ২ হাজার ৬০ টাকা, ১৮ ক্যারেটের ১ হাজার ৭১৫ টাকা এবং সনাতন পদ্ধতির ১ হাজার ২৮৩ টাকায় বিক্রি হচ্ছে।

বিএনএনিউজ২৪, এসজিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ