26 C
আবহাওয়া
১০:৫৫ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় প্রবাসী পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানোর ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আনোয়ারায় প্রবাসী পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানোর ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আনোয়ারায় প্রবাসী পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানোর ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এক প্রবাসী পরিবারকে মিথ্যা অপহরণ মামলায় ফাঁসানোর ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ও তার পরিবার। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৩টায় উপজেলার পশ্চিম শোলকাটায় ভুক্তভোগীর নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগী শ্যামল কান্তি সিকদার বলেন, আমি একজন প্রবাসী আমার দুই ছেলের দু’জনেই শারীরিক প্রতিবন্ধী। গত ১৯৯৫ সালে প্রতিবেশী আলো বালা দাশ নামের একজন মহিলার কাছ থেকে খরিদা মূলে দুইশতক জায়গা ক্রয় করি। ক্রয় করার পর থেকে জায়গাটি আমার ভোগদখলে ছিলো। পরবর্তীতে প্রবাস থেকে ফিরে জায়গাটিতে দালান করতে গেলে আলো বালা দাশ এবং তার সহযোগী প্রদীপ সরকার, পোপন সরকার, সনজিত সরকার, নিশান সরকার, লাতুনি সরকারসহ ভাড়াটে সন্ত্রাসীরা আমাদের বাঁধা প্রদান করে। এবং আমার বিরুদ্ধে মিথ্যা মানববন্ধন করে। যার একপর্যায়ে অভিযুক্ত আলো বালার একটি ছেলেকে লুকিয়ে রেখে আমার বিরুদ্ধে অপহরণ মামলা দিয়ে আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে পুলিশে ধরিয়ে দিবে মর্মে একটি অডিও ক্লিপ পাওয়া যায়। তাই আমার বিরুদ্ধ মিথ্যা মামলার ষড়যন্ত্রের প্রতিকার চেয়ে ৪জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

সংবাদ সম্মেলনে শ্যামল কান্তি সিকদারের স্ত্রী শিখা সিকদার, প্রতিবন্ধী দুই ছেলে সৃজান সিকদার ও শচীন সিকদার। এবং স্থানীয়দের মধ্যে রতন সিংহ, অধির সরকার, অরুণ সিংহ, দিলীপ দত্ত, বানুশ্বর সরকার, দিলীপ সিকদার, যিশু দত্ত, রিটন দত্ত ও উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার কর্মরত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় ভুক্তভোগী পরিবারটি ষড়যন্ত্রের প্রতিকার চেয়ে স্থানীয় সংসদ সদস্য ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করলেন ভূমিমন্ত্রী

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ, বিএম/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ