28 C
আবহাওয়া
৬:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই আটক

অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই আটক


বিএনএ, চট্টগ্রাম :চট্টগ্রামের সাতকানিয়ায় ্এক ইউপি সদস্যের বাড়িতে অস্ত্র রেখে তাকে ফাঁসাতে গিয়ে নিজেই আটকা পড়লেন পুলিশের হাতে।  মো. জয়নাল আবেদীন নদবীর (৩৬) নামে এ  ব্যক্তি  অস্ত্রসহ আটক হয়েছেন র‌্যাবের হাতে।

সোমবার (২২ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, জয়নাল আবেদিন র‌্যাবকে তথ্য দেন যে, সাতকানিয়ার উপজেলার আমিলাইশ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লোকমান হাকিমের নির্মাণাধীন দোতলা বাড়িতে অবৈধ মাদক ও অস্ত্র রয়েছে।

এ তথ্যের ভিত্তিতে ২১ আগস্ট রাতে অভিযান চালিয়ে ওই বাড়ির নিচতলায় বাথরুমের ছাদের (ফলস ছাদ) উপর থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, , আগ্নেয়াস্ত্রটি লোকমান হাকিমকে ফাঁসানোর জন্য কৌশলে তার নির্মাণাধীন বাড়িতে রাখা হয়েছিল। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মো. জয়নাল আবেদীন জানান, পূর্বশত্রুতার কারণে বাড়ির মালিক মো. লোকমান হাকিমকে ফাঁসানোর জন্য অস্ত্র ও গুলি দুদিন আগে তিনিই রেখেছিলেন।

মো. নুরুল আবছার বলেন, আটক হওয়া জয়নাল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বিভিন্ন কারণে ইউপি সদস্য লোকমান হাকিমের ওপর  ক্ষুব্ধ ছিলেন। এ কারণে তাকে উচিত শিক্ষা দিতে অস্ত্র দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেন জয়নাল।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ