40 C
আবহাওয়া
৩:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মেসি-নেইমারদের সঙ্গেই থাকছেন এমবাপে

মেসি-নেইমারদের সঙ্গেই থাকছেন এমবাপে

এমবাপে

বিএনএ স্পোর্টস ডেস্ক: অবশেষে কিলিয়ান এমবাপের দলবদলের নাটকের শেষ দৃশ্য মঞ্চস্থ হয়েছে। পিএসজি নাকি রিয়াল মাদ্রিদ, আগামী মৌসুমে কোথায় দেখা যাবে এমবাপেকে, সেই প্রশ্নের উত্তর পাওয়া গেছে শনিবার রাতে। রিয়াল মাদ্রিদের সঙ্গে ছল করেছেন তিনি। আশা ভেঙেছেন লস ব্লাঙ্কোসদের। চুক্তির আলাপ-আলোচনা সেরে পল্টি নিয়েছেন শেষ মুহূর্তে। পিএসজিকেও সারাবছর ঘুরিয়েছেন ফ্রান্সম্যান।

কথা ছিল মেটজের বিপক্ষে লিগের শেষ ম্যাচের পরে প্যারিসের দলটির সঙ্গে চুক্তি করবেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী এই তরুণ। কিন্তু সারাবছর ‘যাই, যাই’ করা এমবাপ্পের ওপর যেন একটা দিনও ভরসা করতে পারল না পিএসজি।

এমবাপ্পে লিগের শেষ ম্যাচের পরে চুক্তি করতে চাইলেও ম্যাচের আগেই চিন্তা মুক্ত হলেন ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। এমবাপ্পের হাতে ২০২৫ লেখা জার্সি ধরিয়ে ফটোসেশন করে সব জল্পনা-কল্পনার ইতি টেনে দিলেন।

জার্সি দেখেই পরিষ্কার তিনবছরের জন্য পার্স দেস প্রিন্সেসে খেলার ব্যাপারে সম্মত হয়েছেন কেএমসেভেন। তবে চুক্তির অন্যান্য বিষয় যেমন, তার বেতন, সাইনিং বোনাস বা রিলিজ ক্লজ এখনও খোলাসা করা হয়নি।

পিএসজি থেকে যাওয়ার বিষয়ে এমবাপ্পে বলেছেন, ‘চুক্তি করতে পেরে আমি অবশ্যই খুশি। ক্লাব হিসেবে পিএসজিকে এগিয়ে নিতে চাই; সঙ্গে খেলোয়াড় হিসেবে উন্নতি করতে চাই। পিএসজি থাকলে সেটা পুরোপুরি সম্ভব বলে আমি মনে করি। যা আমাকে এখানে থাকতে সবচেয়ে বেশি উদ্বুদ্ধ করেছে। তাদের ধন্যবাদ।’

পিএসজি প্রেসিডেন্ট বলেছেন, ‘পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তি নবায়ন ক্লাবটির ইতিহাসের জন্য একটা বিশেষ ঘটনা। বিশ্বজুড়া পিএসজি ভক্তদের জন্য দারুণ এক খবর।’

উল্লেখ্য, পিএসজির সঙ্গে এমবাপের চুক্তি আগামী ৩০ জুন ফুরিয়ে যাওয়ার কথা। আর সেজন্যই কয়েক মৌসুম ধরে তাকে দলে পেতে আগ্রহী রিয়াল মাদ্রিদ এবার এই বিশ্বকাপজয়ী ফরোয়ার্ডকে ফ্রি ট্রান্সফারে দলে ভেড়াতে চেয়েছিল। এমবাপেও স্প্যানিশ চ্যাম্পিয়নদের ডেরায় যেতে রাজি বলেই জানা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত ‘নাছোড়বান্দা’ পিএসজি তাকে প্যারিসেই রেখে দিচ্ছে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ