34 C
আবহাওয়া
১২:৩২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » জামিন পেলেন বিএনপি ভাইস প্রেসিডেন্ট আলতাফ

জামিন পেলেন বিএনপি ভাইস প্রেসিডেন্ট আলতাফ

জামিন পেলেন বিএনপি ভাইস প্রেসিডেন্ট আলতাফ

বিএনএ, ঢাকা: প্রধান বিচারপতির বাসভবনে হামলা মামলায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর জামিন মঞ্জুর করেছেন আদালত। ফলে এখন তার মুক্তিতে কোনো বাধা থাকল না বলে জানিয়েছেন আইনজীবী।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সুলতান সোহাগ উদ্দিনের আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেন।

আলতাফ হোসেনের আইনজীবী আনিসুর রহমান জানিয়েছেন, এ নিয়ে ২৮ অক্টোবরের পর তার বিরুদ্ধে দায়ের করা সব মামলায় জামিন পেয়েছেন। এখন তার কারামুক্তিতে কোনো বাধা নেই।

জানা যায়, গত বছরের ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সহিংসতার ঘটনায় আলতাফ হোসেন চৌধুরীর বিরুদ্ধে চারটি মামলা হয়। মামলায় প্রধান বিচারপতির বাসভবনে হামলা, যানবাহন ভাঙচুর, রাস্তায় বেআইনি জমায়েত, সহিংসতা, সম্পদের ক্ষয়ক্ষতি, পুলিশ সদস্যদের লাঞ্ছিত এবং দায়িত্ব পালনে বাধা দেয়ার অভিযোগ আনা হয়।

এরপর গত ৫ নভেম্বর ভোরে গাজীপুরের টঙ্গী এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব। ওইদিন তাকে প্রধান বিচারপতির বাসভবনের সামনে নাশকতা ও ভাঙচুরের এক মামলায় আদালতে হাজির করা হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ