39 C
আবহাওয়া
৫:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » দীঘিনালায় স্কুলের গেট ভেঙে ২ শিক্ষার্থী আহত

দীঘিনালায় স্কুলের গেট ভেঙে ২ শিক্ষার্থী আহত


বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় একটি স্কুলের গেটের পিলার ভেঙে দুই শিক্ষর্থী আহত হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি )সকালে দক্ষিণ রেংকার্য্য শহিদ জব্বার নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেইটের এ দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী আহাদুল ইসলাম (৭) ও মিম আক্তার (৬)। তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

জানা যায়, বিদ্যালয়ের গেট নির্মাণের সময় পিলারে রড ব্যবহার করা হয়নি। দীর্ঘদিন ধরে পিলারে ফাটল দেখা দিলেও বিদ্যালয় কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম জানান, বিদ্যালয়ের নির্দিষ্ট কোনো প্রাচীর না থাকায় গরু, ছাগল ঢুকে পরিবেশ নষ্ট করে। বরাদ্দ না থাকায় চারপাশে বাঁশের বেড়া ও ৪ ফিটের একটি ইটের দেয়াল দিয়ে গেট করা হয়েছে। সকালে দু’জন শিক্ষার্থী গেটে উঠতে গেলে ভেঙে পড়ে।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম জানান, গেট ভেঙে পড়ে দু’জন শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। দ্রুত গেইটটি মেরামত করা হবে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুস্মিতা ত্রিপুরা জানান, দুর্ঘটনার খবর পেয়েছি। বিস্তারিত তথ্য নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ আনোয়ার, এমএফ

Loading


শিরোনাম বিএনএ