30 C
আবহাওয়া
৫:১৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পরীমনি-রাজের বিয়ে হচ্ছে আজ!

পরীমনি-রাজের বিয়ে হচ্ছে আজ!

পরীমনি

বিএনএ বিনোদন ডেস্ক: পরীমনি ও রাজের বিয়ে হয়েছে ২০২১ সালের ১৭ অক্টোবর। আর বিয়ের কথা সামনে আনেন ১০ জানুয়ারি। বাবা-মা হচ্ছেন এ খবর দেওয়ার মাধ্যমে তারা যে বিয়ে করেছেন সে খবরও দেন। সেই পরীমনি ও রাজ আজ আবার বিয়ে করছেন। শুক্রবার দিবাগত রাতে বেশ ঘটা করেই হলুদ সন্ধ্যা হলো তাদের। আর আজ আনুষ্ঠানিকভাবে হচ্ছে বিয়ে। তাদের হলুদ সন্ধ্যার কিছু ছবি নির্মাতা চয়নিকা চৌধুরী ফেসবুকে পোস্ট করেছেন।

পরী-রাজের এ বিয়েতে কৌতুহলী পাঠকের মনে অবশ্যই প্রশ্ন জাগবে, ১৭ অক্টোবর বিয়ে করলে আজ আবার বিয়ে কেনো? প্রশ্নের উত্তর দিয়েছেন পরীমনি নিজেই। তিনি জানান, সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিলো না কোনো আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। আনুষ্ঠানিকভাবে অনেকটা ঘরোয়া আয়োজনেই আবার আমাদের বর-বধু সাজতে হচ্ছে। গতকাল গায়ে হলুদের অনুষ্ঠানও করেছি।

এদিকে জানা গেছে, রাজের এবারের বিয়েটাও খুব বেশি অতিথি থাকছেন না। দুইপরিবার মিলে ২০-থেকে ২৫ জনের মতো লোক থাকছে। তবে এর মধ্যে গতকাল গায়ে হলুদের সন্ধ্যায় চয়নিকা চৌধুরী ছাড়াও হাজির ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ও রেদোয়ান রনিসহ বেশ কয়েকজন নির্মাতা।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং শুরুর পর শরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমনির। পরিচয়ের মাত্র সাত দিনের মধ্যে প্রেম হয় তাদের এরপর বিয়ে। সুখবর দিয়েছেন বাবা-মা হওয়ারও।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ