34 C
আবহাওয়া
১:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে এ্যাপেক্স মেডিকেল সিলগালা : ৫০ হাজার টাকা জরিমানা

ঝিনাইদহে এ্যাপেক্স মেডিকেল সিলগালা : ৫০ হাজার টাকা জরিমানা


বিএনএ, ঝিনাইদহ : ঝিনাইদহে ভুয়া ডিপ্লোমা মেডিকেল টেকনিক্যাল সনদ বিক্রির অভিযোগের দায়ে কথিত এ্যাপেক্স মেডিকেল ইনস্টিউট ও কোচিং সেন্টারের মালিক নির্মল রঞ্জনকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দ করা হয়েছে ভুয়া সনদ।

এছাড়া এ্যাপেক্স মেডিকেল ইনস্টিটিউটে সব রকম শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) বিকালে ঝিনাইদহ জেলা সিভিল সার্জন শুভ্রা দেবনাথের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ঝিনাইদহ সদর সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার সুমি প্রতিষ্ঠানটিতে অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় এ্যাপেক্স মেডিকেল ইনস্টিটিউট দাপ্তরিক কাগজপত্রে বেশকিছু অনিয়ম ধরা পড়ে। প্রতিষ্ঠানটির শিক্ষা অধিদপ্তরের কোন অনুমোদন ছিল না।

জানা গেছে, এ্যাপেক্স মেডিকেল ইনস্টিটিউট দীর্ঘদিন ধরে ঝিনাইদহ, চুয়াডাঙ্গা ও মাগুরা জেলার ভূয়া দাঁতের ডাক্তার ও গ্রাম্য চিকিৎসকদের ডিপ্লেমা টেকনিক্যাল কোর্স করানোর নামে সার্টিফিকেট বিক্রি করে আসছিল। এ নিয়ে সংবাদ প্রকাশ হলে ঝিনাইদহ সিভিল সার্জন অফিস অভিযান চালানোর  সিদ্ধান্ত গ্রহণ করে। সে মোতাবেক বুধবার অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি বন্ধ ও জরিমানা আদায় করে।

বিএনএনিউজ/ আতিক রহমান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ