29 C
আবহাওয়া
৬:৪৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » মায়ের পর ছেলেও চলে গেল না ফেরার দেশে

মায়ের পর ছেলেও চলে গেল না ফেরার দেশে

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট

বিএনএ, ঢাকা: রাজধানীর মিরপুরের পূর্ব-ইমামনগর এলাকায় এসি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মায়ের মৃত্যুর পর ছেলে আরিয়ান (১৪) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (২০ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর  আগে বিস্ফোরণের ঘটনায় গত শনিবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মা হাজেরা বেগমের (৪৫) মৃত্যু হয়। হাজেরা বেগমের শরীরের ৯০ শতাংশ দগ্ধ ছিল। গত শুক্রবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাতে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় হাজেরা বেগম ও ছেলে আরিয়ান দগ্ধ হন।

মৃত আরিয়ানের বাবা মো. রেজাউল ইসলাম জানান, ওইদিন রাত সাড়ে তিনটার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় আমার স্ত্রী ও ছেলেকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে এলে দুজনকেই ভর্তি করা হয়। তখন দুজনের অবস্থাই আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছিলেন। চিকিৎসাধীন থাকা অবস্হায় মায়ের মৃত্যুর পর ছেলেও মারা গেলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরিদর্শক মো.বাচ্চু মিয়া আরিয়ানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, তার মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ