29 C
আবহাওয়া
৪:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মেজর জিয়া-আকরাম বিদেশে গা ঢাকা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

মেজর জিয়া-আকরাম বিদেশে গা ঢাকা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

মেজর জিয়া-আকরাম হোসেন বিদেশে গা ঢাকা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ মানিকগঞ্জ:  ব্লগার অভিজিৎ রায় হত্যার মূল পরিকল্পনাকারী পলাতক মেজর সৈয়দ জিয়াউল হক ও আকরাম হোসেন বাংলাদেশে নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এই দুইজন বাইরের কোনো দেশে গা ঢাকা দিয়ে আছে বলেও জানান তিনি।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদের সামনে মুক্তিযোদ্ধার ভাস্কর্য উদ্বোধন শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সে সময় আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা  মেজর জিয়া এবং আকরামকে হন্যে হয়ে খুঁজছে। তাদের গ্রেফতার করে দ্রুত সাজা কার্যকর করার চেষ্টা অব্যাহত রয়েছে। লেখক অভিজিৎ হত্যা মামলার রায়ে ৫ জনের মৃত্যুদণ্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

তিনি বলেন, অভিজিৎ হত্যার সুষ্ঠু তদন্ত হয়েছে। তদন্তে যারা জড়িত ছিল তারা আনসারউল্লাহ বাংলাটিমের সদস্য ছিল। ওই সময়ে দেশে জঙ্গি উত্থান হয়। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের সব কর্মকাণ্ড ব্যর্থ করে দিয়েছে। সন্ত্রাস দমনে আইনশৃঙ্খলা বাহিনী সফল হয়েছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

সে সময় উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহমেদ, মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয়, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী, জেলা পরিষদের নির্বাহী প্রধান দুর-রে শাহওয়াজ, হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ