29 C
আবহাওয়া
৬:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবিতে খুলনা জেলা সমিতির নতুন কমিটি গঠিত

বশেমুরবিপ্রবিতে খুলনা জেলা সমিতির নতুন কমিটি গঠিত


বিএনএ, বশেমুরবিপ্রবি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত খুলনা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘খুলনা জেলা সমিতি’ এর আগামী এক বছরের জন্য সাইদুর রহমান কে সভাপতি এবং নাসিম খান কে সাধারণ সম্পাদক করে কার্যনির্বাহী কমিটি ২০২১ ঘোষণা করা হয়েছে।

কমিটিতে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ. কিউ.এম. মাহবুব। উপদেষ্টা হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের সহকারী অধ্যাপক অভিজিৎ বিশ্বাস এবং অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক এস.এম. নাসির উদ্দিন ।কমিটিতে ছাত্র উপদেষ্টা হিসেবে আছেন আরেফিন আলিফ এবং মো. আতিকুর রহমান।

এছাড়া সহ সভাপতি পদে আছেন সাইদুর রহমান, মাহমুদ রেজা, সুমন মন্ডল, ইমু আজিজ, তৈয়বুর, জামান সাবিত। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন আমানউল্লাহ আমান, মেহরাব হোসেন নাজেশ, আদনান ফয়সাল আলিফ, জুলকার নাইম জুবেল, মীর আশরাফুল ইসলাম আশিক, শাহেদ আরমান, মাহমুদ মুন্না। সাংগঠনিক সম্পাদক পদে আছেন আলামিন ইসলাম, আবির হাসান রিফাত, ওয়েসকুরুনী রুম্মান, শুভ্রজিৎ বিশ্বাস, জারিন তাসনিম হক, বদরুল ইসলাম। দপ্তর সম্পাদক পদে নাহিদ শেখ, উপ-দপ্তর সম্পাদক পদে ফারহান ফুয়াদ, প্রচার সম্পাদক পদে ফয়সাল আহমেদ, উপ-প্রচার সম্পাদক হাসানুল সাকী।

এছাড়াও সদস্য হিসেবে আছেন সঞ্জয় দাস, রাসেল সরদার,মোজাম্মেল বিশ্বাস, সৌরভ পাল অভি। নব নির্বাচিত সভাপতি সাইদুর রহমান বলেন, ঈর্ষা বিদ্বেষের বিন্দুমাত্র জায়গা না দিয়ে একসাথে খুলনার ছাত্রদের নিয়ে বশেমুরবিপ্রবি ক্যাম্পাসে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে সবাইকে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। খুলনা জেলা সমিতির সাবেক ও বর্তমানদের নিয়ে শক্তিশালী এবং ছাত্রবান্ধব অ্যালামনাই প্রতিষ্ঠা করে বশেমুরবিপ্রবির ছাত্রদের একত্রিত এবং বিভিন্ন প্রয়োজনে দীর্ঘ মেয়াদী কাজ করার অঙ্গীকার ব্যক্ত করছি।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাসিম খান বলেন, ভালোবাসা ও মায়ার বন্ধনে সামনের দিকে এগিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য। এই লক্ষ্য পূরণে আমরা আমাদের সর্বোচ্চটাই দিবো। সবাইকে ছাত্র কল্যাণে অংশীদার হওয়ার আহ্বান জানাচ্ছি। সবাই মিলে একত্রে এগিয়ে নিয়ে যেতে চাই আমাদের প্রিয় সংগঠনকে।

বিএনএনিউজ২৪.কম/ফাহীসুল হক ফয়সাল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ