38 C
আবহাওয়া
৩:৪১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » জার্সি নিলামে তুলছেন রোনালদো

জার্সি নিলামে তুলছেন রোনালদো

রোনালদো

বিএনএ স্পোর্টস ডেস্ক: অগ্নুৎপাতের ক্ষতিগ্রস্তদের সহায়তায় জার্সি নিলামে তুলছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সম্প্রতি স্পেনের লা পালমা দ্বীপপুঞ্জে অগ্ন্যুৎপাতে সহস্রাধিক মানুষের জনবসতি ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিন হাজারের মতো বাড়িঘর ধ্বংসস্তুপে পরিণত হয়। অসংখ্য মানুষ খোলা আকাশের নিচে দিন কাটাচ্ছে। সেখানকার অসহায় মানুষের পাশে দাঁড়াতে নিজের জাতীয় দলের একটি জার্সি নিলামে তুলতে যাচ্ছেন সিআর সেভেন। জার্সি বিক্রি করে প্রাপ্ত অর্থ ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় ব্যয় করা হবে। ফুটবল মাঠের সেরা এই তারকা বরাবরই মানবিক কাজে এগিয়ে আসেন। বিভিন্ন সময়ে অসহায়, দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করেন।

কখনো কখনো নিজেই আর্থিক সহায়তা করেন, কখনো নিজের বুট বা জার্সি নিলামে তুলে তহবিল গঠন করেন। আবারো মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলেন ৩৬ বছর বয়সী রোনালদো। আগামী ২৪ ডিসেম্বর শুক্রবার রোনালদোর জার্সির নিলাম অনুষ্ঠিত হবে। অনলাইন ও সরাসরি হবে এই নিলাম।

রোনালদো নিজের জার্সি স্বাক্ষর দিয়ে একটি বার্তাও লিখে দিয়েছেন,‘ লা পালমাকে আগ্নেয়গিরিও হারাতে পারবে না। সুন্দর দ্বীপটির জন্য আমার সব সমর্থন রইল।’ তবে জার্সিটি ঠিক কোন ম্যাচের, সে সম্পর্কে এখনও কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ