27 C
আবহাওয়া
৭:৪৯ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২১, ২০২৪
Bnanews24.com
Home » আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা

আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা

আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা

বিএনএ, রাঙামাটি: রাঙামাটিতে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করলে তাদের কোনো ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী। শনিবার (২১ সেপ্টেম্বর) রাঙামাটিতে আইনশৃঙ্খলা সভার পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন তদন্ত কমিটি গঠন করা হবে এবং ঘটনাগুলোর সুষ্ঠ তদন্ত করা হবে। কোনো অবস্থায় পরিস্থিতির অবনতি করা যাবে না। যারা চেষ্টা করবে তাদের হাত ভেঙে দেওয়া হবে।

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, আপনাদের কাছে বার বার অনুরোধ করব, আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন উন্নতি হয়। আপনারা আমাদের সহযোগিতা করবেন, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবেন।

শনিবার পাহাড়ের ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাঙামাটির বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে স্বরাষ্ট্র উপদেষ্টার নেতৃত্বে সরকারের উচ্চপর্যায়ের এক সভা অনুষ্ঠিত হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা সুপ্রদীপ চাকমা, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ, বাংলাদেশের পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম, সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়ন কমান্ডার, রাঙামাটির জেলাপ্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য ঊষাতন তালুকদার, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ