33 C
আবহাওয়া
৩:৪০ অপরাহ্ণ - অক্টোবর ১, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ২৫ কেজি গাঁজাসহ আটক ৩

ফেনীতে ২৫ কেজি গাঁজাসহ আটক ৩

ফেনীতে ২৫ কেজি গাঁজাসহ আটক

বিএনএ, ফেনী: ফেনীতে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ তিন যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত পৌনে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালসংলগ্ন হাজী নজির আহম্মদ এলপিজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।এ সময় একটি মিনি পিকআপভ্যানও জব্দ করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য তিন লাখ ৭৫ হাজার টাকা।

আটককৃতরা হলেন, কুমিল্লার মনোহরগঞ্জের আবুল বাশারের ছেলে মো. রাশেদ (১৯), দাশপাড়ার খোকন মিয়ার ছেলে মো. রনি (১৯), সানবাড়িয়ার (মধ্যপাড়া) মনির হোসেনের ছেলে মো. হাসান (১৯)।

র‌্যাব জানায়, গোপন খবর পেয়ে রাত পৌনে ১২টার দিকে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালসংলগ্ন হাজী নজির আহম্মদ এলপিজি অ্যান্ড ফিলিংস্টেশনের সামনে চেকপোস্ট বসায়।এ সময় একটি মিনি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটি থামানোর সংকেত দেন। তবে গাড়িটি না থেমে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে । পরে র‌্যাব সদস্যরা পিকআপভ্যানসহ তিনজনকে আটক করে। একপর্যায়ে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে পিকআপের পেছনে একটি সাদা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে কৌশলে বিভিন্ন মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প দামে কিনে ফেনী, চট্টগ্রামসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বেশি দামে বিক্রি করে আসছিলেন।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ