Bnanews24.com
Home » এএফসি কাপ: ড্র করল বসুন্ধরা
এক নজরে খেলা ফুটবল

এএফসি কাপ: ড্র করল বসুন্ধরা

এএফসি কাপ: ড্র করল বসুন্ধরা

বিএনএ ক্রীড়া ডেস্ক: এএফসি কাপের ‘ডি’ গ্রুপে প্রথম ম্যাচে জয় তুলে নিলেও দ্বিতীয় ম্যাচে পয়েন্ট খোয়ালো বসুন্ধরা কিংস। মালদ্বীপের চ্যাম্পিয়ন মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশনের বিপক্ষে ২-০ গোলে জিতেছিল বাংলাদেশ চ্যাম্পিয়নরা।

শনিবার(২১ আগস্ট) এএফসি কাপের দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরু এফসির সঙ্গে গোলশূন্য ড্র করে বসুন্ধরা। মালদ্বীপের রাজধানী মালের রাশমি ধান্দু স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

বেঙ্গালুরুর বিপক্ষে প্রথমার্ধে বেশ দাপট দেখায় বসুন্ধরা। যদিও গোল তুলতে ব্যর্থ হয়। দ্বিতীয়ার্ধেও একই রকম অবস্থা বিরাজ করে। শেষ দিকে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে  বেঙ্গালুরু। কিন্তু, কেউই জালে বল জড়াতে পারেনি। ফলে দু’দলকে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়।

অবশ্য আগের ম্যাচে মোহনবাগানের কাছে ২-০ গোলে হেরেছিল বেঙ্গালুরু। দুই ম্যাচে একটি জয় ও ড্রয়ে কিংসের পয়েন্ট-৪। সমান ম্যাচ খেলে বেঙ্গালুরুর পয়েন্ট-১।

আগামি মঙ্গলবার গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ভারতের আরেক দল মোহনবাগানের মুখোমুখি হবে বসুন্ধরা।

বসুন্ধরা কিংস একাদশ:-আনিসুর রহমান জিকো (গোলরক্ষক), তপু বর্মন (অধিনায়ক),তারিক কাজী, বিশ্বনাথ ঘোষ, খালেদ সাফেই, মাসুক মিয়া জনি, জোনাথন ফার্নান্দেজ, মাহবুবুর রহমান সুফিল, রবসন ডা সিলভা ও রাউল অস্কার বেচেরা।

বেঙ্গালুরু এফসি একাদশ:-সিং সান্ধু, মুসাভু কিং, শ্রি ভাস, দানিশ ভাট, রানে, ওয়াঙ্গজাম. রোশান সিং, খাঙ্গেমবাম বিদ্যাসগর সিং, সুনীল ছেত্রী ও সিলভা।

বিএনএনিউজ/আরকেসি