29 C
আবহাওয়া
৮:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজবাড়ীতে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজবাড়ীতে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা


বিএনএ, রাজবাড়ী : রাজবাড়ীর গোয়ালন্দে পদ্মা নদীর দুর্গম চরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আক্কাছ বেপারী (৭০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ জুন) দুপুর ১টার দিকে দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছি গ্রামে তাকে হত্যা করা হয়।

নিহত আক্কাস আলী পাবনার বেড়া উপজেলার ডারাই গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে। পাবনার ঢালারচর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, তিনি চরমপন্থী সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন এবং চরমপন্থীদের অভ্যন্তরীণ কোন্দলের জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে তাদের ধারণা।

দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে আক্কাছ আলী তার ইউনিয়নের রাখালগাছি এলাকায় নদীর তীরে অবস্থান করছিলেন। এ সময় একটি ট্রলারযোগে এসে সশস্ত্র দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। তারা আক্কাছ আলীকে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পুনরায় ট্রলারযোগে ঘটনাস্থল ত্যাগ করেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, অত্যন্ত দুর্গম এলাকায় হত্যাকাণ্ড হয়েছে। খবর পাওয়ার পর মরদেহ উদ্ধার করার জন্য সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ