Bnanews24.com
Home » ‘ডন থ্রি’ ছবিতে জোড়া ডন
বিনোদন সব খবর

‘ডন থ্রি’ ছবিতে জোড়া ডন

‘ডন থ্রি’ ছবিতে জোড়া ডন

বিএনএ, বিনোদন ডেস্ক: আবার বড়পর্দায় জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। জনপ্রিয় সিনেমা ডন সিরিজ এর নতুন ছবি ‘ডন থ্রি’-তে। এমনটাই ঘটতে চলেছে বলিউডের সিনেমা পাড়ায়। সম্প্রতি ইনস্টাগ্রামে অমিতাভ একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে, ‘ডন’ ছবির পোস্টারে অটোগ্রাফ দিচ্ছেন অমিতাভ । পাশে দাঁড়িয়ে শাহরুখ খান ।

এই ছবি পোস্ট করে শাহরুখ খান লিখলেন, সেই স্রোতেই ভেসে চলেছি। অমিতাভের এই পোস্ট থেকেই বলিউডে জল্পনা শুরু হয়েছে ‘ডন থ্রি’ ছবি তৈরির। এমন ছবি দেখার পর পরিচালক ফারহান আখতারকেও প্রশ্ন করছে, ছবিটা নিয়ে। তবে এ ব্যাপারে মুখে কুলুপ এটেছে সবাই। যশ চোপড়ার মহব্বতে ছবিতে এর আগে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ খান ও অমিতাভকে।

তারপর ‘বীর জারা’, ‘কভি খুশি কভি গম’, একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন শাহরুখ ও অমিতাভ। এই জুটিকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছে সিনেমা প্রেমিরা । অমিতাভের শেয়ার করা এই ছবিই যেন সেই আশাপূরণের ইঙ্গিত দিল।

প্রসঙ্গত, এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ,জন আব্রাহমকে। শোনা গিয়েছে, ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সালমন খানকেও। ‘পাঠান’ ছবিতে শাহরুখের লম্বা চুল, সিক্স প্যাকস অ্যাব দেখে মুগ্ধ অনুরাগীরা।

বিএনএনিউজ২৪.কম/ রিপন রহমান খাঁন/এনএএম