36 C
আবহাওয়া
১১:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে পাহাড় কাটার সময় পেলোডার উল্টে চালক নিহত

খাগড়াছড়িতে পাহাড় কাটার সময় পেলোডার উল্টে চালক নিহত

খাগড়াছড়িতে পাহাড় কাটার সময় পেলোডার উল্টে চালক নিহত

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড়ে গভীর রাতে পাহাড় কেটে রাস্তা বানানোর সময় পেলোডার উল্টে পুকুরে পড়ে চালক মিজানুর রহমান (২৩) ঘটনাস্থলে নিহত হয়েছেন। শনিবার (২০ মে) রাত ১১টার দিকে উপজেলার পাতাছড়া ইউনিয়নের চাষীনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিজান নোয়াখালীর কবিরহাটের মধ্যম সোনাদিয়া গ্রামের নুরুজ্জামানের ছেলে।

পুলিশ ও স্থানীয় গ্রামবাসিরা জানান, শনিবার রাত ১১টার দিকে চাষীনগর গ্রামে ৫০-৬০ ফুট উঁচু একটি পাহাড়ের ঢালু কেটে রাস্তা বানানোর সময় পেলোডারটি উল্টে পাহাড়ের নীচে পুকুরে পড়ে যায়। এতে চালক মিজানুর রহমান পেলোডার চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। পাহাড় থেকে পেলোডারটি উল্টে পড়ার বিকট শব্দে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে চালক মিজানের মরদেহ উদ্ধার করে। পরে রামগড় থানায় খবর দিলে পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পেলোডারটি পুকুরে পড়ে আছে।

স্থানীয় গ্রামবাসিরা জানান,পাতাছড়ার ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার আব্দুল লতিফ প্রবাসী নারী বিলকিসের ঐ পাহাড়ে উঠার রাস্তা বানানো ও টিলার উপরে বসতবাড়ি করার জন্য মাটি সমতল করার কাজে পেলোডারটি ভাড়া দিয়েছিলেন। ইউপি মেম্বার আব্দুল লতিফ মানিকছড়ি থেকে পেলোডারটি কন্ট্রাকে এনে এলাকায় ঘন্টা হিসেবে ভাড়া দেন। এ ব্যাপারে বক্তব্যের জন্য তার মোবাইল নম্বরে কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়।

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে শনিবার রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, নিহত মিজানের ভাইরা থানায় এসেছেন। মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

বিএনএনিউজ/আনোয়ার হোসেন,বিএম

Loading


শিরোনাম বিএনএ