29 C
আবহাওয়া
৭:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কুচক্রী মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের

কুচক্রী মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের

কুচক্রী মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে তখন একটি কুচক্রী মহল দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। এমন অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বিনামূল্যে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কথায় কথায় ষড়যন্ত্র হচ্ছে, দেশকে বিশ্বের কাছে হেয় করতে অপপ্রচার চালানো হচ্ছে। বলেন, বঙ্গবন্ধুর পরিবারের সুনাম নষ্ট করার জন্যও ষড়যন্ত্র চলছে। বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে। সে জন্য বার বার জনগণের সমর্থন নিয়ে তিনি ক্ষমতায় আছেন। বিশ্বে তার সততার সুনাম আছে। তার নেতৃত্বে বাংলাদেশে স্বস্তি, স্থিতি যেভাবে আছে বিশ্বের অনেক দেশেই তা নেই।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের মাথাপিছু আয় বিশ্বের বিস্ময়। বিশ্বের অনেক দেশের সঙ্গে তুলনা করলে বাংলাদেশ ভালো আছে। প্রশ্ন তোলেন, যারা বড় বড় কথা বলেন সামনে নির্বাচন কি এজেন্ডা নিয়ে তারা জনগণের সামনে আসবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পদক বলেন, নিউমার্কেট এলাকায় যে ঘটনা ঘটেছে, তাতেই বিএনপি তোলপাড় করে ফেলেছে। অথচ বিএনপি আমলে নিউমার্কেট, এলিফ্যান্ট রোড ছিল প্রতিদিন রণক্ষেত্র। নিউমার্কেটের ঘটনায় সরকার দ্রুত ব্যবস্থা নিয়েছে। বিএনপি সময়ের মতো রণক্ষেত্র হয়নি।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দের সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কৃষক লীগের সাধারণ সম্পদক উম্মে কুলসুম স্মৃতিসহ আরও অনেকে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ