34 C
আবহাওয়া
৭:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » দেওয়ানগঞ্জের পৌর মেয়র শাহনেওয়াজকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

দেওয়ানগঞ্জের পৌর মেয়র শাহনেওয়াজকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার


বিএনএ,জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) জামালপুর জেলা আওয়ামী লীগ তাকে বহিষ্কার করে। জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বিজয় দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় ঘোষণা মঞ্চ থেকে পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশার নাম দেরিতে ঘোষণা করায় তিনি ক্ষিপ্ত হয়ে মঞ্চে থাকা অনুষ্ঠানের উপস্থাপক ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মেহেরুল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও শারীরিক ভাবে লাঞ্ছিত করেন। এ সময় উপস্থিত দর্শনার্থীরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়লে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মেহের উল্লাহ বাদী হয়ে ১৬ ডিসেম্বর দেওয়ানগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
দেওয়ানগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছিতের ঘটনায় পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহর আপসারণ, গ্রেপ্তারের দাবিতে আন্দোলন করছেন দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারিবৃন্দ।

অপরদিকে পৌর মেয়রের বিরুদ্ধে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কর্তৃক দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে পৌর পরিষদের ব্যানারে আন্দোলন করছেন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিরা। এছাড়া পৌর পরিষদের ব্যানারে আন্দোলনের অংশ হিসেবে মানববন্ধন হয়েছে।

গত ১৯ ডিসেম্বরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহ বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর সভার সচিব নুরুল ইসলাম মিন্টু, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আল আমিন সিদ্দিকী জুয়েল, বীর মুক্তিযোদ্ধা প্রসন্ন সরকার, কাউন্সিলর দুলেনা বেগম, বাদল মিয়া, আব্দুল মান্নান মোল্লাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।মানববন্ধনে বক্তারা শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ কর্তৃক আওয়ামী লীগ নেতা পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহ এর বিরুদ্ধে দায়ের জরা মিথ্যা হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবি জানান। বিষয়টি নিয়ে গণমাধ্যম ও সোসাল মিডিয়ায় ঝড় উঠে।

বিএনএ/শাহীন, এমএফ,জিএন

Loading


শিরোনাম বিএনএ