29 C
আবহাওয়া
৯:৪১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঈশ্বরগঞ্জে বিলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

ঈশ্বরগঞ্জে বিলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

রহস্যজনক মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি:  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিলে ছাগল আনতে গিয়ে হাফিজা খাতুন ওরফে তিশা মনি (৬) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু ঘটেছে।

রবিবার (২০ নভেম্বর) দুপুরে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের গিরিধরপুর গ্রামের কেইলা বিলে এই ঘটনা ঘটে। হাফিজা খাতুন ওই এলাকার হাবিবুর রহমানের মেয়ে। ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) বন্দে আলী মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, হাফিজা খাতুন স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্রী ছিল। ঘটনার সময় হাফিজা স্কুল থেকে বাড়িতে ফিরে কেইলা বিলে ছাগল আনতে যায়। ছাগল আনতে গিয়ে বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন তাকে খোঁজতে বিলে যায়৷ বিলে গিয়ে কাঁদামাখা অবস্থায় কাঁদার উপর মৃত পরে থাকতে দেখে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পুলিশ কর্মর্তা বন্দে আলী মিয়া আরও বলেন, স্থানীয়রা বলছে ওই বিলটা ভাল না, মানুষ গেলে নানা অসুখে ভোগে। তাদের ধারণা, কালো বাতাসে শিশুটি মারা যেতে পারে। তবে এসব মৃত্যুর কোন কারণ নাও হতে পারে। সুরতহাল প্রতিবেদনে শিশুর কানের দিকে কালো দাগ ও মুখে ও ঠোটে রক্তের চিন্হ দেখা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

আরও পড়ুন : ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

হামিমুর রহমান,জিএন

Loading


শিরোনাম বিএনএ