33 C
আবহাওয়া
৯:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে চবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে চবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল


বিএনএ, চবিঃ ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা মো. নয়ন নিয়া হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।  রোববার (২০ নভেম্বর) বিকেল ৩টায়।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. ইয়াছিনের নেতৃত্বে নগরীর ষোলশহর সংলগ্ন সড়কে থেকে শুরু করে ২নং গেইট মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে বিক্ষোভ মিছিলটি সমাপ্ত হয়।

সমাবেশে চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. ইয়াছিন বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের তথা মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনার চলমান শান্তিপূর্ণ কর্মসূচিতে এই ভোটারবিহীন অবৈধ সরকার ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে।  যার ফলশ্রুতিতে এই আন্দোলনকে দাবিয়ে রাখার হীন প্রচেষ্টায় সারাদেশে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে টার্গেট করে তারা একের পর হত্যাকাণ্ডে মেতে উঠেছে। আমরা সুস্পষ্টভাবে বলতে চাই মামলা-হামলা, খুন-গুম করে এদেশের মুক্তিকামী জনতাকে কখনো দাবিয়ে রাখা যায়নি, অদূর ভবিষ্যতেও যাবে না।  এই স্বৈরাচারের পতন সুনিশ্চিত, মুক্তিকামী মানুষের বিজয় আসন্ন।

এসময় উপস্থিত ছিলেন চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মামুন, আরাফাত খাঁন, সাবেক অর্থ সম্পাদক হাসান আহমেদ, চবি ছাত্রদল নেতা মো. আমান উল্লাহ, মো. শাফায়াত হোসেন, এনায়েত ইসলাম দ্বীপ, আরিফুর রহমান, ইমরান হোসেন রাসেল , মাহমুদ সরদার ও মাহিন মোস্তফা নাহিন প্রমুখ।

বিএনএ / সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ