34 C
আবহাওয়া
১:২০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টা

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টা

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টা

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে বখাটের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সূয়াপুর নান্নার স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১৩) অপহরণের চেষ্টা করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগীর বাবা রিয়াজুল মিয়া বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এরআগে গতকাল সোমবার সূয়াপুর ইউনিয়নের দানেস্তনগর এলাকায় স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টার ঘটনা ঘটে।অভিযুক্তরা হলেন- দুলালের ছেলে সাগর (১৯), স্বাধীনের ছেলে আল-আমিন (২০) ও রাজন মিয়ার ছেলে শুভ (২০)। উভয় সূয়াপুর ইউনিয়নের দানেস্তনগর গ্রামের ও ভুক্তভোগী একই এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়- ভুক্তভোগী স্কুল ছাত্রী সূয়াপুর নান্নার স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। স্কুলে যাওয়ার পথে গতিরোধ করে মাঝেমধ্যেই ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার সাগর নামের এক বখাটে ছেলে। ওই স্কুল ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে সাগর ক্ষিপ্ত হয়ে অপহরণ করার হুমকি দেয়। পরে গতকাল সোমবার দুপুর ১টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে সাগর ও তার দুই বন্ধু মিলে হ্যালো বাইকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যাওয়ার সময় সূয়াপুর ইকবাল সাহেবের বাগান বাড়ির রাস্তা থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়।

ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর বাবা রিয়াজুল মিয়া জানান, আমার মেয়ে নান্নার স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীতে পড়ে। গত একমাস ধরে সাগর নামের এক বখাটে ছেলে আমার মেয়েকে নানাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে উত্তাক্ত করে আসছে। আমার মেয়ে বিষয়টা আমাকে জানালে ওদের সাবধান করে দিতে গেলে উল্টো খারাপ আচরণ করে অপহরণ করার হুমকি দেয়। পরে গতকাল স্কুল থেকে বাড়ি ফেরার পথে সাগর ও তার দুই বন্ধু মিলে হ্যালো বাইকে করে জোরপূর্বক অপহরণ করে নেয়ার সময় ইকবাল সাহেবের বাগান বাড়ির রাস্তা থেকে উদ্ধার করি। পরে আজকে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এছাড়া সাগর, আল-আমিন ও শুভ ওরা এলাকায় মাদকের সাথে জড়িত। ওরা নেশাগ্রস্ত, আমি মেয়েকে নিয়ে দুঃশ্চিন্তায় আছি। যেকোনো সময় আমার মেয়ের বড় ধরনের ক্ষতি করতে পারে। আমি ওদের বিচার চাই।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন বলেন, স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টার একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ