33 C
আবহাওয়া
৮:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস: আওয়ামী লীগের কর্মসূচি

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস: আওয়ামী লীগের কর্মসূচি

আওয়ামী লীগ

২১ আগস্ট  গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে  দেশে নানা কর্মসূচি পালন করে আসছে আওয়ামী লীগ। প্রতি বছরের মতো এবারও বেশ কিছু কর্মসূচি পালনের উদ্যোগ নিয়েছে ক্ষমতাসীন দলটি।

শুক্রবার (২০ আগস্ট) আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২১ আগস্ট ২০২১ শনিবার সকাল সাড়ে ৯টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নির্মিত বেদীতে শ্রদ্ধা নিবেদন করা হবে। এদিন সকাল সাড়ে ১০টায় ২১ আগস্টের নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ ও নিহতদের স্মরণে আলোচনা সভা হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। (ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেবেন)।

২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে তাদের কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতা ও ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাদের স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেইসঙ্গে কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্য রেখে যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সারাদেশে সন্ত্রাস এবং জঙ্গিবাদবিরোধী বিভিন্ন উপযোগী কর্মসূচি  পালন করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সব স্তরের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি অনুরোধ জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ