29 C
আবহাওয়া
৩:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ২০ বছর পর হত্যা মামলার যাবজ্জীবন আসামি গ্রেপ্তার

২০ বছর পর হত্যা মামলার যাবজ্জীবন আসামি গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. নুরুল আলম ওরফে হোছাইয়াকে (৭০) ২০ বছর পলাতক থাকার পর গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২০ জুলাই) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন এরআগে মঙ্গলবার (১৮ জুলাই) চট্টগ্রামের ডবলমুরিং থানার বেপারীপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নুরুল আলম ফটিকছড়ি থানার ফতেহপুর এলাকার মৃত আব্দুল গণির ছেলে।

র‌্যাব জানায়, ১৯৮৯ সালে ফটিকছড়ি থানার ফতেহবাদ এলাকায় বাড়ির সামনে রাস্তা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। একপর্যায়ে আসামি মো. নুরুল আলমের এক লোক ভিকটিমের ঘাড়ে রামদার কোপ দেয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আদালত দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে ২০০৪ সালের ১৯ মে আসামি মো. নুরুল আলমকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১ বছরের কারাদণ্ড দেন।

সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, এ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নুরুল আলমকে গোপন সংবাদের ভিত্তিতেবেপারীপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এড়াতে দীর্ঘ ২০ বছর নানা পরিচয়ে আত্মগোপনে ছিলেন তিনি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ