28 C
আবহাওয়া
২:৪১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে মাদকসহ আটক ২

টাঙ্গাইলে মাদকসহ আটক ২

টাঙ্গাইলে মাদকসহ আটক ২

বিএনএ, টাঙ্গাইল: পৃথক দুটি অভিযানে  ১৪৯৭ পিস ইয়াবা এবং ৫৯০ পিস টাপেনটাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব- ১২, সি পি সি -৩ টাঙ্গাইল।বুধবার (২০ জুলাই) মধ্যরাতের দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমানের নেতৃত্বে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ভান্নারা বাজারে একটি অভিযান পরিচালিত হয়।

টাপেনটাডল ট্যাবলেট

এ সময় ভান্নারা বাজারের বর্মন সুপার মার্কেটের সামনে থেকে ভান্নারা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আল আমিন দেওয়ান মনির (২২ )কে ৫৯০ পিস টাপেনটাডল ট্যাবলেট ও নগদ ৯০০ টাকাসহ হাতেনাতে আটক করে র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাত ৪টার দিকে অপর অভিযানটি পরিচালিত হয় টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই মিলগেট এলাকায়। এ সময় মিলগেট সংলগ্ন শ্যামলী এন আর ট্রাভেলস কাউন্টারের সামনে থেকে গাজীপুর জেলার জয়দেবপুর থানার দেশি পাড়া গ্রামের ইয়াজ উদ্দিনের ছেলে মোহাম্মদ রাকিব হোসেন (২৫) কে ১৪৯৭ পিস ইয়াবা, ২ টি মোবাইল, ২টি সিম কার্ড এবং নগদ ২৪০ টাকাসহ আটক করে র‌্যাব।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামী দ্বয় জানায় -তারা অবৈধভাবে মাদকদ্রব্য সংগ্রহ করে টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছে।

ধৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাজীপুরের কালিয়াকৈর থানায় এবং টাঙ্গাইলের মির্জাপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বিএনএ/ লুৎফর রহমান উজ্জ্বল, ওজি

Loading


শিরোনাম বিএনএ