33 C
আবহাওয়া
৩:৩২ অপরাহ্ণ - জুন ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নাঈম হত্যার প্রতিবাদে লক্ষ্মীছড়িতে অর্ধদিবস হরতাল পালিত

নাঈম হত্যার প্রতিবাদে লক্ষ্মীছড়িতে অর্ধদিবস হরতাল পালিত


বিএনএ, খাগড়াছড়ি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকের বাঘাইহাট বাজরে আঞ্চলিক দুটি সংগঠনের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার মো. নাঈম হোসেন(২৮) নিহত হওয়ার প্রতিবাদে লক্ষ্মীছড়িতে  অর্ধদিবস হরতাল পালিত হয়েছে। বৃহস্পতিবার( ২০ জুন) এ হরতাল পালিত হয়। । তবে এ হরতালে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। যে কোনো অনাকাংখিত ঘটনা এড়াতে পুলিশী টহল জোরদার করা হয়। নিরাপত্তা ব্যবস্থা ছিলো চোখে পড়ার মত। পিকেটারদের কঠোর অবস্থানের কারণে কোনো যানবাহন চলাচল করেনি। দোকান-পাট খোলেনি। কেউ কেউ সকালে দোকান খুলতে চাইলেও হরতাল সমর্থকরা উপস্থিত হলে দোকান বন্ধ করে তারা বাড়ি চলে যায়। প্রয়োজনের তাগিদে সাধারণ মানুষ বের হলেও যানবাহন না থাকায় পায়ে হেঁটে বাজার কিংবা অফিস-আদালতে যেতে হয়েছে। ঢাকা-চট্টগ্রামসহ দূর-দূরান্ত থেকে আসা যাত্রীরা আটকা পড়েছে লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সীমান্ত এলাকা মগাইছড়িতে।

লক্ষ্মীছড়ি থানার এসআই মো: আনোয়ার হোসেন জানান, শান্তিপূর্ণভাবে হরতাল শেষ হয়েছে। পুরো এলাকায় পুলিশ নিরাপত্তা বাড়ানো হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার(১৮ জুন)  দুপুরে বাঘাইছড়ি উপজেলার সাজেকের বাঘাইহাট বাজরে উপজাতীয় সন্ত্রাসী দু’পক্ষের গোলাগুলিতে নাঈম গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় আহত হয় আরও ২জন। আহতদের মধ্যে দুলেই চাকমা ও চিক্কো চাকমা নামে দু’জনের নাম পাওয়া গেছে। নাঈম এর নিজ বাড়ি লক্ষ্মীছড়ির জুর্গাছড়ি এলাকায়। নাঈম জন্মের আগেই তার পিতা মো. নজরুল ইসলাম নিখোঁজ হন। ৪ বোন ১ ভাইয়ের মধ্যে নাঈম সবার ছোট। নাঈমের  অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছে।

বিএনএ/ আনোয়ার, ওজি

Loading


শিরোনাম বিএনএ