27 C
আবহাওয়া
৭:০১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জাবিতে যুব রেড ক্রিসেন্টের ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা উপস্থাপন

জাবিতে যুব রেড ক্রিসেন্টের ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা উপস্থাপন

জাবিতে যুব রেড ক্রিসেন্টের ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা উপস্থাপন

বিএনএ,জাবিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) যুব রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা ও প্রস্তাবনা উপস্থাপন করা হয়েছে।  সোমবার (২০ জুন) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্ট্রার ভবনের কাউন্সিল কক্ষে এ ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা ও প্রস্তাবনা উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সভাপতি সিন্ডিকেট অধ্যাপক মো. নূরুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. রাশেদা আখতার, ডেপুটি রেজিস্ট্রার (উচ্চশিক্ষা ও বৃত্তি) ড. আবুল কালাম আজাদ। বিশ্ববিদ্যালয়ের যুব রেড ক্রিসেন্ট ইনচার্জ মহিবুর রৌফ (শৈবাল) স্বেচ্ছাসেবকদের উপস্থিতিতে এ ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা ও প্রস্তাবনা উপস্থাপন করেন।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) যুব রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা

এ কার্যক্রম পরিচালনার কর্মপরিকল্পানা প্রস্তাবনায় তুলে ধরা হয়েছে ‘যুব রেড ক্রিসেন্ট-জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জন্য ফি নির্ধারণ তহবিল সংগ্রহ ও ব্যায় সংক্রান্ত নীতিমালা, প্রশিক্ষণ কর্ম-পরিকল্পনা প্রণয়ণ ও বাস্তবায়ন, দলগত পরিচালনা কমিটি চূড়ান্তকরণ, ‘শেখ রাসেল আন্তর্জাতিক প্রশিক্ষণ ও সম্মেলন কেন্দ্র’ নামাকরণে আধুনিক মানসম্পন্ন স্বতন্ত্র ভবন নির্মান, বর্তমান অফিস কক্ষ সম্প্রসারণ ও সাময়িক প্রশিক্ষন রুম তৈরি, দূর্যোগ মোকাবেলার প্রস্তুতির সরঞ্জাম সংগ্রহ, স্বতন্ত্র ফায়ার স্টেশন প্রতিষ্ঠার উদ্যেগ গ্রহণ, আর্ন্তজাতিক ক্লাইমেট ভলেন্টিয়ার্স কনফারেন্স প্রসঙ্গ সমূহ। প্রস্তাবিত বাজেট ৬ কোটি ৩২ লাখ টাকা। যার পুরোটাই অনুদানের মাধ্যমে সংগ্রহ করা হবে।

বিএনএ/সানভীর,এমএফ

Loading


শিরোনাম বিএনএ