28 C
আবহাওয়া
১:৫৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি; রাজবাড়ীতে ৫ শিক্ষকসহ আটক ১৩

শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি; রাজবাড়ীতে ৫ শিক্ষকসহ আটক ১৩

শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি; রাজবাড়ীতে ৫ শিক্ষকসহ আটক ১৩

বিএনএ ডেস্ক: দ্বিতীয় ধাপে রাজবাড়ীতে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র জালিয়াতি চক্রের ১৩ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

দুপুরে রাজবাড়ী পৌর শহরের নতুনবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রশ্নের ফটোকপি, ২০টি মোবাইল ফোন, ইলেকট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

শুক্রবার (২০ মে) বিকেল সাড়ে ৫টার দিকে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র কৃষ্ণ বিশ্বাস।

পুলিশ জানায়, আটকৃতদের মধ্যে আছেন, ইব্রাহীম হোসেন, সাগর আহম্মেদ, বিজয় বালা, মো. নুরুল হক হাওলাদার, মো. হারুন সরদার, রেজাউল করিম, আবু সালাম, মুনছুর মন্ডল, রুবেল মাহমুদ, মিজানুর রহমান, রুমান হাসান, মাইনুল ইসলাম ও ফরিদা বেগম। তাদের মধ্যে পাচঁজন প্রাইমারি স্কুলের শিক্ষক।

ওসি প্রাণবন্ধু চন্দ্র কৃষ্ণ বিশ্বাস জানান, শুক্রবার দুপুরে জেলা শহরের নতুন বাজার এলাকার আবুল খায়েরের ছেলে মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকেই ১৩ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রশ্নের ফটোকপি, ২০টি মোবাইল ফোন, ইলেকট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে।

আটককৃতদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানায় পুলিশ।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ